২৮ মার্চ, ২০২০ ১৭:১৩

রাজবাড়ীতে বেদেদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে বেদেদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নে অস্থায়ীভাবে বসবাসরত বেদেদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম।

শনিবার বেলা ১১টায় বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে ৯টি বেদে পরিবারের মধ্যে ১১ কেজি করে চাল, সাড়ে ৩ কেজি করে আলু, ১ কেজি ডাল, ১টি করে সাবান ও তোয়ালে দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বলেন, জামালপুরে দুস্থ বেদেরা অনাহারে আছেন। এমন খবর পেয়ে প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তাদের সহযোগিতায় তাদেরকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে এবং করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ দেয়া হয়েছে। 

বেদেপল্লীর বাসিন্দারা বলেন, করোনাভাইরাসের কারণে কয়েকদিন ধরে তারা বাইরে যেতে পারছেন না। তাদের কাছে বিকালে রান্না করার খাবার ছিল না। বিষয়টি আমরা স্থানীয়দের জানাই। পরে সকাল ১১টার সময় কয়েকজন অফিসার এসে আমাদের খাবারের ব্যবস্থা করে গেছেন। 
 
এসময় উপজেলা প্রকল্প কর্মকর্তা মোছা. নাসরিন সুলতানা, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা জাহিদুল ইসলাম ও জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইউনুছ আলী সরদার উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর