শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ১৮:৫২

'করোনায় না খেয়ে একজন মানুষও মারা যাবে না'

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

'করোনায় না খেয়ে একজন মানুষও মারা যাবে না'

বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদের আয়োজনে সমাজের বিত্তবানদের সহায়তায় এবং উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজুর ব্যক্তিগত উদ্যোগে উপজেলার প্রায় ৭ হাজারেরও অধিক পরিবারের মাঝে চাল, ডাল, আলু ও ভোজ্য তেল বিতরণ করা হয়েছে। 

বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহম্মেদ নিজে উপস্থিত থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বুধবার আদমদীঘি উপজেলা সদরের মাঝিপাড়া গ্রামে ঘরে ঘরে গিয়ে ওই সকল উপকরণ বিতরণকালে জেলা প্রশাসক বলেন, নভেল করোনাভাইরাসে আতংকিত না হয়ে প্রত্যেককে সচেতন হতে হবে। পরিধানরত জামা কাপড় পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার পাশাপাশি সরকারের নির্দেশনা অনুযায়ী সকলকে নিজ নিজ ঘরে থাকতে হবে। খেটে খাওয়া শ্রমজীবী মানুষসহ নিম্ন আয়ের মানুষরা যাতে খেয়ে পরে জীবন ধারণ করতে পারে এ ব্যবস্থা সরকারের পাশাপাশি এলাকার নির্বাচিত জনপ্রতিনিধিরাও করছেন। এই করোনাভাইরাসে একজন মানুষও না খেয়ে মারা যাবে না। আমরা নিজেরা সচেতন হই, অন্যদেরকেও সচেতন হওয়ার উপদেশ দেই।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম চাঁপা, উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও নির্বাহী অফিসার এ.কে.এম আব্দুল্লাহ বিন রশিদ, উপজেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আমির হোসেন, আদমদীঘি হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. শহীদুল্লাহ দেওয়ান, থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু রেজা খান, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, বিআরডিবির চেয়ারম্যান মিজানুর রহমান বাবু, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক মিহির কুমার সরকার প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য