শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ২৩:১১
আপডেট : ১ এপ্রিল, ২০২০ ২৩:১৩

যুবলীগ নেতার ৩টি ট্রাকে আগুন দিল বিক্ষুব্ধ জনতা

ফরিদপুর প্রতিনিধি:

যুবলীগ নেতার ৩টি ট্রাকে আগুন দিল বিক্ষুব্ধ জনতা

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের পল্লিবেড়া গ্রামে আজ দুপুরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে অবৈধভাবে মাটি উত্তোলন করায় একটি ভেকু জব্দ করেছে। এ সময় বালু উত্তোলনের সাথে জড়িত চার জনকে আটক করেছে। বিক্ষুদ্ধ জনতা মাটি বহনকারী তিনটি ট্রাক আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। এ ঘটনায় ভেকুর মালিক যুবলীগ নেতা মামুনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নিবার্হী অফিসার মো. রকিবুর রহমান। তার সাথে ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি কর্মকর্তা মো. আল আমিন মিয়া।

উপজেলা নিবার্হী অফিসার মো. রকিবুর রহমান জানান, এলজিইডির গুরুত্বপূর্ণ একটি রাস্তার পাশ থেকে আটককৃতরা ভেকু দিয়ে মাটি উত্তোলন করে রাস্তার ব্যাপক ক্ষতি সাধন করে। স্থানীয় ক্ষতিগ্রস্তু পরিবারদের অভিযোগে অভিযানে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। এসময় ভ্রাম্যমাণ আদালত একটি ভেকু জব্দ করেছে। আটক করা হয়েছে চার জনকে।

ভেকু মালিক যুবলীগের সভাপতি মামুন শিকদার জানান, তিনি কাজী জাফরউল্লার সমর্থক এবং আজিমনগর ইউনিয়নের যুবলীগের সভাপতি এটাই তার অপরাধ। পূর্ব শত্রুতার জের ধরে মোতালেব চেয়ারম্যানের নির্দেশে তার লোকজন আমার ৫০ লক্ষ টাকার তিনটি গাড়ি পুড়িয়ে দিয়েছে।
 
আজিমনগর ইউনিয়নের চেয়ারম্যান মোতালেব মাতুব্বর জানান, তিনি এ ঘটনার সাথে জড়িত নন। যারা ক্ষতিগ্রস্ত হয়েছে। হয়তো তারাই বিক্ষুব্ধ হয়ে তিনটি গাড়ি পুড়িয়ে দিয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য