শিরোনাম
প্রকাশ : ২২ মে, ২০২০ ২০:২২

মানিকগঞ্জে ছিন্নমূল শিশুদের ঈদ উপহার দিল ২৪তম বিসিএস (প্রশাসন) অ্যাসোসিয়েশন

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে ছিন্নমূল শিশুদের ঈদ উপহার দিল ২৪তম বিসিএস (প্রশাসন) অ্যাসোসিয়েশন

২৪তম বিসিএস (প্রশাসন) অ্যাসোসিয়েশনের উদ্যোগে মানিকগঞ্জের একশত ছিন্নমূল শিশু ও দরিদ্র পরবারের মাঝে ঈদ সামগ্রী দেওয়া হয়েছে। আজ শুক্রবার বিকেলে মানিকগঞ্জ জেলা শহরের বেউথা বস্তি সংলগ্ন দিশারী প্রি-প্রাইমারি স্কুল প্রাঙ্গন থেকে তাদের হাতে এই ঈদ সামগ্রী তুলে দেন বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেশন অ্যাসোসিয়েশন জেলা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক এস এম ফেরদৌস। 

এসময় উপস্থিত ছিলেন ২৪তম বিসিএস (প্রশাসন) অ্যাসোসিয়েশনের সদস্য ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ফৌজিয়া খান, মানিকগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইব্রাহীম, স্বেচ্ছাসেবী সংগঠন-দিশারীর উপদেষ্টা জাহাঙ্গীর আলম বিশ্বাস, সভাপতি হাসান শিকদার, সাধারণ সম্পাদক আবুল হাসানাত ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।দিশারী পরিচালিত প্রি-প্রাইমারী স্কুলের শিক্ষার্থী ও বেউথা বস্তিসহ এর  আশেপাশের এলাকার একশত দুস্থ পরিবারকে এই ঈদ উপহার হিসেবে ৩ প্যাকেট লাচ্ছা শেমাই, ১ প্যাকেট চিনি ও ১টি সাবান দেওয়া হয়। 

২৪তম বিসিএস (প্রশাসন) অ্যাসোসিয়েশনের সদস্য ফৌজিয়া খান বলেন, সংগঠনটির উদ্যোগে দেশের ৬৪টি জেলায় ১০০ করে মোট ৬৪০০ পরিবারকে এই ঈদ উপহার দেওয়া হলো। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য