শিরোনাম
প্রকাশ : ৩০ মে, ২০২০ ১৫:৩৮
আপডেট : ৩০ মে, ২০২০ ১৭:৫০

শৃঙ্খলা ভঙ্গ ও সংঘর্ষে জড়ানোর অভিযোগ

কুমিল্লায় স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ সভাপতিকে অব্যাহতি

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ সভাপতিকে অব্যাহতি

কুমিল্লার লাকসামে শৃঙ্খলা ভঙ্গ ও সংঘর্ষের জড়ানোর ঘটনায় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ছাত্রলীগ সভাপতিকে পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আনোয়ার হোসেন ও ছাত্রলীগের সভাপতি রাসেল আহমেদ রাশেদকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে অব্যাহতি প্রদান করা হয়।

আধিপত্য বিস্তার নিয়ে বৃস্পতিবারও দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের ১৫ জন গুরুতর আহত হয়। গত কয়েক মাসে দুই গ্রুপের একাধিক সংঘর্ষে ওই এলাকা আতঙ্কের জনপদে রূপ নিয়েছে। স্থানীয়রা তাদের আইনের আওতায় আনার দাবি জানান।

ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতিকে অব্যাহতি দেওয়ার বিষয়টি লাকসাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. নিজাম উদ্দিন শামীম ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম নিশ্চিত করেছেন।

এদিকে, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. শিহাব খান এবং সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উত্তরদা উত্তর শাখা ছাত্রলীগের সভাপতি পদ থেকে রাসেল আহমেদ রাশেদকে অবৈধ অর্থ লেনদেন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে স্থায়ীভাবে অব্যাহতি প্রদান করেন।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর