শিরোনাম
প্রকাশ : ২ জুন, ২০২০ ২২:৩৬

খুলনায় আম্ফানে ক্ষতিগ্রস্তদের বিনামূল্যে চিকিৎসা সেবা চালু

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় আম্ফানে ক্ষতিগ্রস্তদের বিনামূল্যে চিকিৎসা সেবা চালু

খুলনার উপকূলীয় কয়রায় ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্তদের জন্য বিনামূল্যে জরুরী চিকিৎসা সেবা চালু করা হয়েছে। এখানে অস্থায়ী স্বাস্থ্যকেন্দ্র স্থাপন, ঔষধ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

আজ মঙ্গলবার কয়রার মহারাজপুর ইউনিয়ন পরিষদে জেক্সকা ক্লিনিক ও ঝিনাইদহ ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্রদের আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণের উদ্বোধন করেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য মো. আক্তারুজ্জামান বাবু।

উদ্বোধনী দিনে রোগীদের চিকিৎসা প্রদান করেন খুলনা শিশু হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাঃ খান মো. হিলালী। ১ম দিনে ইউনিয়নের শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়। সেই সাথে দুইশ পরিবারকে খাদ্যসামগ্রী ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিমুল কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মোহসিন রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান কমলেশ কুমার সানা, অধ্যক্ষ চয়ন কুমার রায়, নজরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাফর রানা, যুবলীগ নেতা জসিম উদ্দিন বাবু, শামীম সরকার, ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন লাভলু, আফি আজাদ বান্টি, শরিফুল ইসলাম টিংকু, আমিনুল হক বাদল, তরিকুল ইসলাম।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর