২ জুন, ২০২০ ২৩:৫৭

পাকুন্দিয়ায় আওয়ামী লীগ নেতা সেলিম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জ প্রতিনিধি:

পাকুন্দিয়ায় আওয়ামী লীগ নেতা সেলিম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আওয়ামী লীগ নেতা খন্দকার ওমর ফারুক সেলিম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার বিকালে পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট বাজারে ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট হুমায়ুন কবীর, কৃষক লীগ নেতা বাবুল আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবুল আহমেদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নাজমুল হক, আওয়ামী লীগ নেতা এনায়েতুল ইসলাম, জালাল উদ্দিন বাচ্চু, আসাদুজ্জামান, নিহত সেলিমের ছোট ভাই কে. এইচ হোসেন এমরান প্রমুখ।

বক্তারা বলেন, খন্দকার ওমর ফারুক সেলিম এলাকায় খুবই জনপ্রিয় নেতা ছিলেন। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ১৯৯৯ সালের ১৮ জুন নির্মমভাবে তাকে হত্যা করা হয়। 

মানববন্ধনে স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের তৎকালীন সিনিয়র সহ সভাপতি ও জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার ওমর ফারুক সেলিমকে ১৯৯৯ সালের ১৮ জুন রাতের বেলা ডেকে নিয়ে হত্যা করা হয়। পরে সিংগুয়া নদীতে তার লাশ পাওয়া যায়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর