শিরোনাম
প্রকাশ : ২ জুলাই, ২০২০ ২০:২৭

সিরাজগঞ্জে ধর্ষণের অভিযাগে পিতা আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে ধর্ষণের অভিযাগে পিতা আটক

সিরাজগঞ্জের বেলকুচিতে নিজ কন্যাকে ধর্ষণের অভিযোগে  মনিরুল ইসলামকে (৪০) আটক করা হয়েছে। অন্যদিকে, পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন (৫০) নামে অন্য একজনকে আটক করা হয়েছে। সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদস্যরা অভিযান চালিয়ে দুইজনকে আটক করে। মনিরুল ইসলাম বেলকুচি উপজেলার হরিনাথপুর চর এলাকার শাহজাহান আলীর ছেলে ও আমজাদ তাড়াশ উপজেলার হামকুড়িয়ার উত্তর শেখপাড়া গ্রামের মৃত ছকিরের ছেলে। 

র‌্যাব-১২ মিডিয়া অফিসার এএসপি মো. এরশাদুর রহমান জানান, বেলকুচি থানার হরিনাথপুর চর গ্রামে এক কিশোরীকে তার বাবা সৎমায়ের সহযোগিতায় প্রায় এক বছর যাবত ধষণ করছিল। কিশোরী মেয়েটি পারিবারিক ও সামাজিক সম্মানের কথা বিবেচনা করে এক বছর যাবত নির্যাতন সহ্য করে আসছিল।

কিন্তু পিতার অত্যাচার অসহনীয় পর্যায়ে গেলে সে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি জানায়। ইউপি চেয়ারম্যানের সহায়তায় মেয়েটি বেলকুচি থানায় মামলা দায়ের করে। মামলা দায়েরের পর মনিরুল পলাতক ছিল। র‌্যাব-১২ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতরাত দশটার দিকে ঢাকার যাত্রাবাড়ী পশ্চিম জনতা বাজার এলাকা থেকে মনিরুলকে গ্রেফতার করে। 

অন্যদিকে, গত ৮ মে অটোভ্যানের মধ্যে হামকুড়িয়া গ্রামের ৫ বছরের এক শিশু কন্যাকে প্রলোভন দেখিয়ে লম্পট আমজাদ ধর্ষণের চেষ্টা করে। এতে শিশুটির প্রচুর রক্তক্ষরণ হয়। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে তাড়াশ থানায় মামলা দায়ের করে। মামলার পর থেকেই ওই ব্যক্তি পলাতক ছিল।

এ মামলায় র‌্যাব-১২ সদস্যরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতরাত ১১টার দিকে তাড়াশে মান্নাননগর বাজার এলাকা থেকে লম্পট আমজাদকে আটক করে। আটককৃতের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন 

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর