শিরোনাম
প্রকাশ : ৩ জুলাই, ২০২০ ২০:৫১

শ্রীপুরে মুজিববর্ষে দলীয় নেতাকর্মীদের মাঝে গাছের চারা বিতরণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে মুজিববর্ষে দলীয় নেতাকর্মীদের মাঝে গাছের চারা বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে দলীয় নেতাকর্মীদের মধ্যে গাছের চারা বিতরণ করেন গাজীপুর-৩১৬ সংরক্ষিত আসনের সংসদ সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসি। 

আজ শুক্রবার বেলা ১১টায় উপজেলার মাওনা ইউনিয়নের বেলতলী গ্রামের ইন্দ্রবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠে কৃষকলীগের নেতাকর্মীদের মাঝে বিভিন্ন জাতের ফলদ, বনজ ও ঔষধী গাছের দুই হাজার চারা বিতরণ করা হয়। এসময় বিদ্যালয় মাঠে গাছের চারা রোপন করে তিনি বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন।
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে নেতাকর্মীদের অন্তত তিনটি করে গাছ লাগানোর অনুরোধ জানান অধ্যাপিকা রুমানা আলী টুসি এমপি। ‘মুজিববর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান’-এই শ্লোগানকে সামনে রেখে বনজ, ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেছেন তিনি। 

চারা বিতরণ অনুষ্ঠানে গাজীপুর জেলা কৃষকলীগের সভাপতি আতিকুর রহমান লিটন, শ্রীপুর উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেন, শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন, গাজীপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, গাজীপুর জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম শিমুল, আনোয়ার হোসেন সরকার, যুবলীগ নেতা ফিরোজ মিয়া, শ্রীপুর উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদ, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকুসহ দলের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর