শিরোনাম
প্রকাশ : ৬ জুলাই, ২০২০ ১৬:৪১

ঝিনাইদহে ৫ কিশোর গ্যাং আটক

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:

ঝিনাইদহে ৫ কিশোর গ্যাং আটক

ঝিনাইদহে বাসা থেকে স্কুল ছাত্রকে ডেকে নিয়ে মারধরের ভিডিও করে টাকা দাবি করে ৫ কিশোর গ্যাংয়ের সদস্যরা। ভুক্তভোগীর পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তাদেরকে আটক করেছে। 

আটককৃতরা হলেন-ঝিনাইদহ সদর উপজেলার লাউদিয়া গ্রামের রেজাউল ইসলামের ছেলে আবু হাসান অন্তর, সাধুহাটি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে শাহরিয়ার শিহাব,শহরের স্টেডিয়াম পাড়ার খন্দকার বাহাদুর আলীর ছেলে তাছিন মাহমুদ,কাঞ্চননগর পাড়ার আব্দুস নাইমের ছেলে সিয়াম বিন নাইম,কালিকাপুর গ্রামের শাহিনুজ্জামান মিন্টুর ছেলে বাধঁন কাজী।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, সম্প্রতি শহরের স্কুল পড়ুয়া  ছাত্রদের কাছে চাঁদাবাজি করে আসছিল উঠতি বয়সী কিশোর গ্যাংয়ের সদস্যরা। এরই মধ্যে ঝিনাইদহ শহরের পবহাটি গ্রামের লাবলুর রহমানের ছেলে ও কাঞ্চন নগর স্কুল এন্ড কলেজের নবম শ্রেনির ছাত্র লিখনের কাছে কিশোর গ্যাংয়ের সদস্যরা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দেওয়ায় গত ৩জুলাই কাঞ্চননগর স্কুল এন্ড কলেজের সামনে মারধর করে এবং তা মোবাইলে ভিডিও করে। মারধরের ছবি দেখিয়ে পরিবারের কাছে আবারো চাঁদা দাবি করে। বিষয়টি ভুক্তভোগীর পরিবার ঝিনাইদহ সদর থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে রবিবার রাতে শহরের বিভিন্ন এলাকা থেকে ৫ কিশোর গ্যাংয়ের সদস্যদের আটক করে। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য