শিরোনাম
প্রকাশ : ১১ জুলাই, ২০২০ ২০:৪৪

আড়াইহাজারে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

আড়াইহাজারে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

মুজিব শতবর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জের আড়াইহাজারে শনিবার বেলা ১১টায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথির বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-২, আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। স্থানীয় বীরমুক্তিযোদ্ধা এস এম মাজহারুল হক অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল হক মোল্লা। উদ্বোধক ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন। 

সাবেক ভিপি মুজ্জামেল হক জুয়েলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়রাম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, গোপালদী পৌরসভার মেয়র আব্দুল হালিম সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিঞা মোহাম্মদ আলাউদ্দিন, বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য ফয়সাল মাহমুদ, সাবেক ছাত্র নেতা আবুল কালাম ও সুজাত উর রহমানসহ আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের স্থানীয় বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী।

এ সময় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সাম্প্রতিক সময়ে আওয়ামী লীগের নেতাদের মধ্যে যারা ইন্তেকাল করেছেন তাদের স্বরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করাসহ প্রয়াতদের রুহের মাগফিরাত কামনা করা হয়।   


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর