শিরোনাম
প্রকাশ : ৫ আগস্ট, ২০২০ ২০:১৮

দৌলতপুরে পানিতে ডুবে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি

দৌলতপুরে পানিতে ডুবে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক ঘটনায় পানিতে ডুবে মা-ছেলেসহ তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের সোনাতলা সাহেবনগর এলাকায় বন্যার পানিতে ডিঙি নৌকা ডুবে গৃহবধূ সেলিনা খাতুন (৩০) ও তার ছেলে সিয়াম (১১) মারা যান। এসময় সেলিনার বাবা রসুল মন্ডল (৬২) ও সেলিনার ছোট ছেলে সাগর (৯) সাঁতরিয়ে প্রাণে বেঁচে যান।

রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, ছোট ডিঙি নৌকায় চড়ে চারজন পদ্মার চরের তালতলা ঘাট থেকে সোনাতলা সাহেবনগর এলাকা যাওয়ার সময় সাহেবনগরের তীব্র স্রোতে ডিঙি নৌকাটি ডুবে যায়। এসময় রসুল মন্ডল ও সাগর সাতরিয়ে তীরে উঠলেও পানিতে ডুবে মারা যান সেলিনা খাতুন ও তার ছেলে সিয়াম। পরে স্থানীয়রা তাদের লাশ উদ্ধার করে। 

অপরদিকে, পুকুরের পানিতে ডুবে তামান্না (১০) নামে ৪র্থ শ্রেণির স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটেছে। 

তামান্না আদাবাড়িয়া ইউনিয়নের ধর্মদহ গ্রামের রফিকুল ইসলামের মেয়ে এবং ধর্মদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানায়, তামান্না পাকুড়িয়া গ্রামে নানা হানিফের বাড়িতে বেড়াতে এসে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে নামে। সাঁতার না জানার কারণে তামান্না পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা তার মৃতদেহ উদ্ধার করে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর