৬ আগস্ট, ২০২০ ১৭:৪৪

হারিয়ে যাওয়া সন্তানকে মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ

রাজবাড়ী প্রতিনিধি

হারিয়ে যাওয়া সন্তানকে মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ

দেশের ব্যস্ততম নৌরুট রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের দৌলতদিয়া ফেরিঘাট থেকে হারিয়ে যাওয়া সন্তানকে মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে দৌলতদিয়া লঞ্চঘাটের প্রবেশপথ থেকে তৃষা আক্তার নিঝুম (১১)-কে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেয় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ ।

তৃষার মা জান্নাতুল খাতুন বলেন, বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা মেয়ের বাড়ী থেকে মেয়েকে সাথে নিয়ে সাভারে ফিরছিলেন। বাসে দৌলতদিয়া ঘাটে নামার পরে মাস্ক ক্রয় করতে হারিয়ে যাবার সময় তৃষা হারিয়ে যায়। অনেক খোঁজাখুজির পর না পেয়ে দৌলতদিয়া পুলিশ বক্সে এসে রাজবাড়ী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন স্যারকে বিষয়টি বলি। তারপর স্যাররা দ্রুত আমাকে মেয়েকে খোঁজে আমার হাতে তুলে দেয়।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন শেখ বলেন, দুপুর ১২টার দিকে জান্নাতুল খাতুন নামে এক নারী তার মেয়ে হারিয়ে যাবার বিষয়টি বলে। এরপর আমরা দৌলতদিয়া পুলিশ বক্সে ৮টি সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ ঘাট এলাকায় কর্মরত শতাধিক পুলিশ সদস্যকে মেয়েটির সম্পর্কে অবহিত করা হয়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে লঞ্চঘাট এলাকায় তৃষার অবস্থান শনাক্ত করি। তারপর তৃষাকে তার মায়ে হাতে তুলে দেই।

এ সময় তৃষাকে চিপস, পানি ও জুসসহ তার পরিবারের সবাইকে ঘাট পাওয়ার ব্যবস্থা গ্রহণ করে পুলিশ।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর