শিরোনাম
প্রকাশ : ১০ আগস্ট, ২০২০ ০০:১৬

গাজীপুরে বন্যার পানিতে ডুবে শিশুসহ দু’জনের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে বন্যার পানিতে ডুবে শিশুসহ দু’জনের মৃত্যু
প্রতীকী ছবি

গাজীপুরের কালীগঞ্জের বাহাদুরসাদি ইউনিয়নের বেতুয়া এলাকায় বন্যার পানিতে ডুবে এক শিশুসহ দু'জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলো-বাহাদুরসাদি ইউনিয়নের বেতুয়া গ্রামের নাজমুল হকের মেয়ে মারিয়া আক্তার (৬) এবং কালীগঞ্জ পৌরসভার উত্তরগাঁও গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে অলিউল্লা খান (২৯)। অলিউল্লা মারিয়ার ফুফা হয়। 

মারিয়া বেতুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর শিক্ষার্থী এবং অলিউল্লা বিদেশ ফেরত। 

কালীগঞ্জ থানার ওসি এ কে এম মিজানুল হক বলেন, অলিউল্লাহ কালীগঞ্জের বাহাদুরসাদি ইউনিয়নের বেতুয়া এলাকায় শ্বশুর বাড়িতে থাকতেন এবং গাভি পালন করতেন। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অলিউল্লাহ তাদের গাভির দুধ ওই এলাকার লোকজনের কাছে বিক্রি করে মারিয়াকে সঙ্গে নিয়ে তাল গাছ দিয়ে তৈরি কোন্দায় (স্থানীয় শব্দ) চড়ে বিল পার হয়ে শ্বশুর বাড়ি বেতুয়া যাচ্ছিলেন। এক পর্যায়ে হঠাৎ করে জাঙ্গাল বিলের মাঝে বন্যার পানিতে কোন্দা ডুবে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু'জনকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সঞ্জয় দত্ত বলেন, শিশুসহ দু'জনকে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তেই নিহত দু'জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য