শিরোনাম
প্রকাশ : ১২ আগস্ট, ২০২০ ১৭:৪৯

খুলনায় হত্যাকাণ্ডের ঘটনায় আরও এক আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনায় হত্যাকাণ্ডের ঘটনায় আরও এক আসামি গ্রেফতার

খুলনার মশিয়ালীতে ত্রিপল হত্যাকান্ডে এজাহারভুক্ত আসামি আলমগীর শেখকে (৩৮) গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বুধবার তাকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা ডিবি ইন্সপেক্টর এনামুল হক এ তথ্য জানিয়েছেন। এ নিয়ে মামলায় মোট পাঁচ আসামীকে গ্রেফতার করা হলো।  

জানা যায়, ১৬ জুলাই রাতে নগরীর খানজাহান আলী থানার মশিয়ালীতে প্রভাবশালী জাকারিয়া-জাফরিনদের গুলিতে গ্রামের নজরুল ইসলাম, গোলাম রসুল ও সাইফুল ইসলাম নিহত হয়। এসময় গুলিবিদ্ধ হয় আরো ১০ জন। পরে বিক্ষুব্ধ গ্রামবাসী জাকারিয়ার আত্মীয় জিহাদ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করে ও জাকারিয়াদের বাড়ি-ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ধরিয়ে দেয়। 

ডিবি ইন্সপেক্টর এনামুল হক জানান, হত্যাকাণ্ডের মামলায় এজাহারভুক্ত ১০নং আসামি আলমগীরকে যশোরের খড়কি থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করলে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরই মধ্যে মামলার অন্যতম আসামি জাফরিন হত্যাকাণ্ডের দায় স্বীকার করে মহানগর ম্যাজিষ্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর