শিরোনাম
প্রকাশ : ১৪ আগস্ট, ২০২০ ১২:৫১

শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোরের মৃত্যু, কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, যশোর

শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোরের মৃত্যু, কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে বেধড়ক পিটুনিতে তিন কিশোরের মৃত্যুর ঘটনায় ওই কেন্দ্রের তত্ত্বাবধায়কসহ ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। যশোর কোতোয়ালি থানা থেকে জিজ্ঞাসাবাদের বিষয়টি স্বীকার করা হলেও এ ব্যাপারে আপাতত আর কোন তথ্য তারা দেননি।

বৃহস্পতিবার যশোর শহরতলীর পুলেরহাটে শিশু উন্নয়ন কেন্দ্রে বেধড়ক পিটুনীতে সেখানে থাকা তিন কিশোর পারভেজ হাসান রাব্বি (১৮), রাসেল সুজন (১৮) ও নাইম হোসেনের (১৭) মৃত্যু হয়। আহত হয় ১৪ জন। সন্ধ্যার পর নিহতদের মরদেহ ও আহতদের যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

শিশু উন্নয়ন কেন্দ্রের পক্ষ থেকে গতকাল বলা হয়েছিল, সেখানে থাকা কিশোররা দুই গ্রুপে ভাগ হয়ে লাঠিসোটা নিয়ে মারামারি করায় এ হতাহতের ঘটনা ঘটে। 

তবে আহত কিশোররা জানিয়েছে, কেন্দ্রের কর্মকর্তারাই তাদেরকে পিটিয়ে হতাহত করে। খবর পেয়ে রাতে যশোরের জেলা প্রশাসক ও পুলিশ সুপার ঘটনাস্থলে যান। বিপুল সংখ্যক পুলিশ সেখানে মোতায়েন করা হয়। এক পর্যায়ে খুলনা থেকে অতিরিক্ত ডিআইজি নাহিদুল ইসলামও সেখানে যান। এসব কর্মকর্তারা গভীর রাত পর্যন্ত সেখানে অবস্থান করেন ও পরিস্থিতি পর্যবেক্ষণ করেন।

সেখানে থেকে বেরোনোর সময় অতিরিক্ত ডিআইজি নাহিদুল ইসলাম বলেছিলেন, আগামিকাল সকালে (আজ শুক্রবার) এ বিষয়টি তদন্ত করে দেখার জন্য তদন্ত কমিটি গঠন করা হবে। এ ঘটনার জন্য কারা দায়ী তা তদন্তের মাধ্যমে বের করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর