শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২০ ২২:৫৯

'বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ ও লালন করতে হবে'

বাঞ্ছারামপুর প্রতিনিধি:

'বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ ও লালন করতে হবে'
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম (অব.) এমপি বলেছেন, ১৯৭৫ সালের আজকের এই দিনে মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি এদেশের কিছু সংখ্যক বিশ্বাসঘাতকের সহায়তায় ইতিহাসের নির্মম ও বর্বর হত্যাকাণ্ড ঘটিয়েছেন। হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে হায়েনেরা চেয়েছিল তার আদর্শ এবং স্বাধীনতাকে ভুলণ্ঠিত করতে। বঙ্গবন্ধুকে হত্যা করলেও এদেশের মানুষকে তার আদর্শ থেকে সরাতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শ আজ প্রদীপ শিখা হয়ে বাংলার প্রতিটি মানুষের হৃদয়ে জ্বলছে। শুধু ১৫ই আগষ্টে আনুষ্ঠানিকতায় নয় সারা জীবন বঙ্গবন্ধুর আদর্শ ধারন ও লালন করে উজ্জীবিত থাকতে আজকের দিনে এই হউক আমাদের সকলের শপথ। 
 
শনিবার ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল, যুগ্ম-সাধারন সম্পাদক কবির হোসেন, মাসুদ করিম সাজু, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, তফাজ্জল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক এবিএম মাহবুবুর রহমান উজ্জল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমূদুল হাসান ভূইয়া, শ্রমিকলীগ আহ্বায়ক সৈয়দ আঃ আজিজ, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার, পৌর ছাত্রলীগ সভাপতি এমএস রানা, সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক, কলেজ ছাত্রলীগ সভাপতি জামাল হায়দার, সাধারণ সম্পাদক রুমেল আহমেদ আমান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর অহিদ মিয়া প্রমুখ। 
 
এর আগে তিনি বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসনের উদ্যোগের প্রধানমন্ত্রীর তহবিল থেকে ৮ জন ভিক্ষুকের মধ্যে ১টি দোকান, ৬টি হাঁস-মুরগির খামার ও ১টি গরু প্রয়োজনীয় খাবারসহ, প্রত্যেককে নগদ ২ হাজার ৫০০ টাকা করে বিতরণ করেন।
 
বিডি প্রতিদিন/হিমেল

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর