শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০২০ ১১:৩৯

কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের কমিটি গঠন

গাজীপুর প্রতিনিধি

কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের কমিটি গঠন

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের কমিটি গঠিত হয়েছে। সম্প্রতি কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরাম নামে একটি অরাজনৈতিক, সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করেছে। সংগঠনের সভাপতি হলেন মফিজুর রহমান কবির ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সবুজ।

উপজেলার কমপক্ষে স্নাতক ডিগ্রিধারী সব নারী-পুরুষ, ধর্ম-বর্ণ নির্বিশেষে স্বাধীনতার স্বপক্ষের দেশপ্রেমিক লোকদের সদস্য করে সুসংগঠিত হয়ে অত্র এলাকার উন্নয়নের লক্ষ্যে সমাজের অসহায় প্রতিবন্দ্বী দরিদ্র জনগোষ্ঠীর আর্থিক অবস্থার উন্নয়ন ও সামাজিক সচেতনতা এবং সামাজিক অলাভজনক কার্যক্রম সৃষ্টির লক্ষ্যে এ সংস্থা প্রতিষ্ঠিত হয়েছে।

মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হয়ে অরাজনৈতিক ও অসাম্প্রদায়িক হিসেবে এই ফোরাম পরিচালিত হবে বলে নবগঠিত কমিটির সদস্যরা জানিয়েছেন।

নবগঠিত কমিটির সদস্যরা হলেন সভাপতি মফিজুর রহমান কবির, সহ-সভাপতি মো. মতিউর রহমান (মতিন), সাধারণ সম্পাদক: শাহাদাত হোসেন সবুজ, সহ-সাধারণ সম্পাদক এ্যাড. গাজী তানজিল আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক মো. জাকারিয়া আকন্দ, দফতর সম্পাদক সুদেব চন্দ্র দাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. রাশেদুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক কুটুম মাহ্তারিমা, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুমন লরেন্স রোজারিও, মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. রাহাদ খাঁন, কার্যনির্বাহী সদস্য-অধ্যাপক সমর রঞ্জন দাস, মো. জয়নাল আবেদীন, সবিদুর রহমান সম্রাট প্রমুখ।

কমিটির সদস্যরা আশাবাদ ব্যক্ত করেন, কালীগঞ্জ উপজেলাবাসীর উন্নয়নে এ ফোরাম গুরত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তারা বিশ্বাস করেন। কমিটির সদস্যরা জানান, শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর