শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৩১

খালেদা জিয়াকে মুক্ত করার আন্দোলনে ঐক্যবদ্ধ হতে হবে: দুলু

পাবনা প্রতিনিধি:

খালেদা জিয়াকে মুক্ত করার আন্দোলনে ঐক্যবদ্ধ হতে হবে: দুলু

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক ভূমি উপমন্ত্রী অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বেগম খালেদা জিয়া ছাড়া এ দেশে গণতন্ত্র নিরাপদ নয়। এজন্য দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করার আন্দোলনে শরিক হতে হবে। আর এই আন্দোলনে শরিক হতে হলে আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনিবাচনে বিএনপির প্রাথী হাবিবুর রহমান হাবিবের ধানের শীষ প্রতীককে জয়যুক্ত করতে হবে। 

তিনি আজ মঙ্গলবার সকালে ঈশ্বরদীর ব্রাদাস ক্লাব মাঠে আয়োজিত এক সভায় এসব কথা বলেন।
 
আটঘরিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি আমিনুল হকে সভাপতিত্বে ওই সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, কেন্দ্রীয় নিবাহী কমিটির সদস্য ও পাবনা-৪ আসনের সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের উপনিবাচনে বিএনপি মনোনীত প্রাথী ও চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, পাবনা-২ আসনের সাবেক এমপি এ কে এম সেলিম রেজা হাবিব ও স্থানীয় নেতারা। 

এ সময় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু আরও বলেন, ঈশ্বরদী-আটঘরিয়া বিএনপিতে অতীতে যে সকল দলীয় বিভেদ ছিল সবই ধুলিস্যাৎ করে দিয়ে আমরা মাঠে নেমেছি, জয় এবার সুনিশ্চিত। যদি সরকার আগের নির্বাচনগুলোর মতো নীল নকশা না করেন। তবে এবার যদি আগের মতো নির্বাচন করার চেষ্টা করা হয় তাহলে পাবনা থেকেই এই সরকার পতনের আন্দোলন শুরু হবে। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর