২৩ সেপ্টেম্বর, ২০২০ ০৩:৪২

লালমনিরহাটে অটোরিক্সা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার, আটক ২

অনলাইন ডেস্ক

লালমনিরহাটে অটোরিক্সা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার, আটক ২

প্রতীকী ছবি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ধান ক্ষেত থেকে শাহাজাত হোসেন (২২) নামে এক অটোরিক্সা চালকের গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত অটোরিক্সা চালক শাহাজাত হোসেন একই এলাকার খালিশা মদাতী গ্রামের লোকমান আলীর ছেলে। 

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতে উপজেলার উত্তর মুসরত মদাতী কাজিপাড়া এলাকার একটি ধান ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার কিসামত মদাতী গ্রামের আজিজার রহমানের ছেলে সুজন মিয়া (২২) ও একই এলাকার খালিশা মদাতী গ্রামের আনসারুল হকের ছেলে শামীম আলম (২১)।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ হোসেন  জানান, গত সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে বাড়ি থেকে অটোরিক্সা নিয়ে বের হয়ে বাড়ি ফিরেনি শাহাজাত। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। পরে এ ঘটনায় মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে পরিবারের পক্ষ থেকে সন্দেহ মুলক আসামি সুজনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে সন্ধেহজনক আসামি সুজনকে দুপুরে আটক করে থানা পুলিশ।

তিনি আরও জানান, সুজনের দেয়া তথ্যমতে লালমনিরহাট শহর থেকে অটোরিক্সাসহ শামীমকে আটক করে পুলিশ। শামীমের দেয়া তথ্যমতে রাতে উপজেলার উত্তর মুসরত মদাতী কাজি পাড়া এলাকার একটি ধান ক্ষেত থেকে অটোরিক্সা চালক শাহাজাতের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ বুধবার লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।  

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর