শিরোনাম
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১৭:০৫
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১৭:১১

মাদারীপুরে নারী ও শিশু উন্নয়নে সচেতনতামূলক সভা

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে নারী ও শিশু উন্নয়নে সচেতনতামূলক সভা

মাদারীপুরে নারী ও শিশু উন্নয়নে সমাজের নেতৃস্থানীয়দের নিয়ে সচেতনতামূলক সভার আয়োজন করা হয়েছে। বুধবার সকালে মাদারীপুর সদর উপজেলা পরিষদের হলরুলে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস। 

মাদারীপুর জেলা তথ্য অফিস আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। 

এসময় স্বাগত বক্তব্য রাখেন মাদারীপুর জেলা তথ্য অফিসার শাহিন মিয়া। তিনি নারী ও শিশুদের উন্নয়নের সরকারের বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরেন। 

মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন তার বক্তব্যে বলেন, বাল্য বিয়ে একটি জঘন্য অপরাধ। যারা বাল্য বিয়ে দেবে এবং বাল্য বিয়েতে সহযোগিতা করবে সবাইকে আইনের আওতায় আনা হবে। এসময় মাদকের বিভিন্ন কুফলও তুলে ধরেন। 

তিনি বলেন, আমরা লক্ষ করেছি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানগুলো বিকেলের পরে বন্ধ হয়ে যায়। এই বন্ধ থাকাকালীন মাদকসেবীরা এসব প্রতিষ্ঠানে মাদকের আড্ডা বসায়। তাই শিগগিরই মাদারীপুর জেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সিসি ক্যামেরার আওতায় আনা হবে। 

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান কালু খান, ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম ভুইয়া। 

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর