শিরোনাম
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০২০ ২২:০৫

নেত্রকোনায় হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার
প্রতীকী ছবি

নেত্রকোনার দুর্গাপুরে চালক শহিদুলকে হত্যা করে মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে আসামি আশিক ওরফে জয়তুলকে (২৪) গ্রেফতার করেছে সিআইডি। শুক্রবার বিকালে জেলার পূর্বধলা উপজেলার ঘাগড়া অটিবলী গ্রামের দফাদার রিয়াজ উদ্দিনের বাড়ির রান্নাঘর থেকে আশিককে আটক করা হয়েছে বলে সিআইডির এসআই এমদাদুল বাশার নিশ্চিত করেছেন। 

আশিক নান্দাইল থানার গোপীনাথপুর এলাকার মৃত বজলু মিয়ার ছেলে। এর আগে গত ২২ তারিখ দুপুরে আশিককে আটক করে ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করতে পূর্বধলার জারিয়া গেলে হ্যান্ডকাপ পড়া অবস্থায়ই সে পালিয়ে যায়। এ ঘটনায় সিআইডির পুলিশ পূবর্ধলা থানায় একটি মামলা দায়ের করে। 

এ ব্যাপারে সিআইডির পুলিশ এমদাদুল বাশার আরো জানান, ২০১৮ সালে দুর্গাপুর উপজেলার বাকলজোরা ইউনিয়েনের মোটরসাইকেল চালক শহিদুল নামের এক যুবককে হত্যা করে। যাত্রী সেজে আশিক মোটরসাইকেলটি ছিনতাই করতেই এই হত্যাকাণ্ড ঘটায়। এরপর থেকে সে পলাতক থাকে। পরবর্তীতে মামলাটি চলতি বছর সিআইডিতে হস্তান্তর করলে আমরা গত ২২ সেপ্টেম্বর তাকে পূর্বধলার শ্যামগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করি। তার দেয়া স্বীকারোক্তিমূল জবানবন্দীতে মোটরসাইকেলটি উদ্ধারে তাকে নিয়ে রাত তিনটার দিকে পূর্বধলার জারিয়া এলকায় নিয়ে গেলে সেখান থেকে সে পালিয়ে যায়। এরপর আজ শুক্রবার পূর্বধলা থানার পুলিশের সহায়তায় চিরুনি অভিযান চালিয়ে তাকে আটক করেছি। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর