শিরোনাম
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৫১

বাউফলে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

বাউফলে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

বাউফলে আলোচনা সভা, দোয়া মোনাজাত, কেক কাটা ও আনন্দ শোভাযাত্রার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর)  সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয় জনতা ভবনে এসব কর্মসূচি পালন করা হয়। 

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ভাইস-চেয়ারম্যান সামসুল আলম মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর জীবনী নিয়ে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাহনুর হক, পৌর আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম ফারুক, জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ, কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ মনির হোসেন মোল্লা, অধ্যাপক হুমায়ুন কবির, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এনায়েত খান ছানাসহ সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। 

আলোচনা সভায় উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, কেশবপুর ডিগ্রি কলেজর অধ্যক্ষ সালেহ আহমেদ পিকু, মুক্তিযোদ্ধা ইউসুফ মিয়া এবং আবুল কালাম খানসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবন্দরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রধানমন্ত্রীর  সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মিলাদ শেষে কেক কাটা হয় এবং পরে আওয়ামী লীগ দলীয় কার্যালয় জনতা ভবন থেকে একটি আনন্দ র‌্যালী বাউফল পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ইলিশ চত্বরে এসে শেষ হয়।    


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর