শিরোনাম
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০২০ ২০:১৯

আশুগঞ্জে প্রতিপক্ষের টেঁটা হামলায় নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আশুগঞ্জে প্রতিপক্ষের টেঁটা হামলায় নিহত ২
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের টেঁটা হামলায় ইশান মিয়া (২০) ও মনির হোসেন (২৫) নামে দুই যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার লালপুর ইউনিয়ন লামাবায়েক গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত ইশান লামাবায়েক গ্রামের মিজানুর রহমানের ছেলে এবং মনির মৃত সিরাজ মিয়ার ছেলে। গলায় আঘাতে ইশান এবং বুকের চল (মাছ ধরার লোহার তৈরি বিশেষ যন্ত্র) এর আঘাতে মনিরের মৃত্যু হয়েছে।   

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, লালপুর ইউনিয়নের লামাবায়েক গ্রামের আলী আজম নামে এক ব্যক্তি প্রায় ছয় থেকে সাত মাস আগে সৌদি প্রবাসী মিজানুর রহমানের কাছ থেকে শুঁটকির ব্যবসার জন্য ১ কোটি টাকা ধার নিয়েছিলেন। কিন্তু টাকা ফেরত দেয়ার কথা বলে একাধিক বার সময় দিলেও শেষ পর্যন্ত পাওনা টাকা পরিশোধ করেননি আলী আজম।

বিষয়টি নিয়ে মিজানুরের সঙ্গে আলী আজমের বিরোধ দেখা দেয়। আলী আজম গতকয়েক দিন আগে গত মঙ্গলবার সন্ধ্যায় টাকা পরিশোধের কথা মিজানুরকে জানান। ইশান, মনির হোসেন, তফসির মিয়া গত মঙ্গলবার সন্ধ্যায় পাওনা টাকা নিতে আলী আজমের বাড়ি যান। বাড়িতে গিয়ে টাকা চাইলে আলী আজম বাড়ির লোকজন নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে টেঁটা, বল্লম, চল, ছুরি নিয়ে ইশান, মনির ও তফসির মিয়াকে রাস্তায় ফেলে মারধর করে। এতে তারা সকলেই গুরুতর আহত হয়।

খবর পেয়ে মিজানুরের বাড়ির লোকজন ঘটনাস্থলে পৌঁছে আহতের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইশান ও মনিরকে মৃত ঘোষণা করেন। হামলায় তফসির ও রিকশাচালক রাসেল মিয়া আহত হন। গুরুতর আহত তফসিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফয়জুর রহমান ফয়েজ জানান, হাসপাতালে নেয়ার আগেই তাদের মৃত্যু হয়েছে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর