১ অক্টোবর, ২০২০ ১৬:২৬

বিশ্বনাথে কিশোরী ‘ধর্ষণ’, মুয়াজ্জিনসহ গ্রেফতার ২

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথে কিশোরী ‘ধর্ষণ’, মুয়াজ্জিনসহ গ্রেফতার ২

প্রতীকী ছবি

সিলেটের বিশ্বনাথে রুহুল আমিন শাহা (৩৫) নামে মসজিদের এক ইমামের বিরুদ্ধে কিশোরী (১৬) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় বৃহস্পতিবার সাতজন এজাহারভুক্ত ও ৪-৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেছেন কিশোরীর বড় বোন। পরে অভিযুক্ত রহুল আমিনের সহকর্মী মুয়াজ্জিনসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

অভিযুক্ত রুহুল আমিন শাহা ইসলামপুর নতুন জামে মসজিদের ইমাম ও সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার চন্দ্রপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। ঘটনার পর থেকেই তিনি আত্মগোপনে রয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, নির্যাতিতা কিশোরী প্রায় দুই বছর ধরে ইসলামপুরের আবদুশ শহীদের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে আসছে। ওই বাড়িতে লজিং থাকেন ইসলামপুর নতুন জামে মসজিদের ইমাম রুহুল আমিন শাহা।

গত মঙ্গলবার রাত ১০টার দিকে ওই কিশোরীকে একা পেয়ে ধর্ষণ করেন রহুল আমিন। তার চিৎকার শুনে স্থানীয় লোকজন কিশোরীকে ইমামের রুম থেকে উদ্ধার করেন। ইমাম রুহুল আমিন শাহা ওই কিশোরীকে এর আগেও একাধিকবার ধর্ষণ করেন বলে জানা গেছে।

এদিকে, কিশোরী ধর্ষণের অভিযোগ পেয়ে ইসলামপুর নতুন জামে মসজিদের মুয়াজ্জিন সুনামগঞ্জের দিরাই উপজেলার চন্ডিপুর গ্রামের আরিফ উদ্দিনের ছেলে মাহফুজ বিন আরিফ (১৯) ও বিশ্বনাথ উপজেলার ইসলামপুর গ্রামের মখদ্দছ আলীকে (৬৩) বুধবার রাত সাড়ে ১০টার দিকে আটক করে থানা পুলিশ। পরে তাদের ওই ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়। 

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মূসা জানান, ধর্ষণের ঘটনায় গ্রেফতার হওয়া দুই আসামিকে বৃহস্পতিবার সিলেটের আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনার মূল হোতাসহ অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর