শিরোনাম
প্রকাশ : ২৪ অক্টোবর, ২০২০ ১৭:৩৬

বাগেরহাটে বিনামূল্যে চক্ষু ক্যাম্পের আয়োজন

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে বিনামূল্যে চক্ষু ক্যাম্পের আয়োজন

বাগেরহাটে বিনামূল্যে ২০০ দরিদ্র রোগীর চোখের অস্ত্রোপচারের দায়িত্ব নিয়েছে সদর উপজেলা পরিষদ। মুজিববর্ষ উপলক্ষে সদর উপজেলা পরিষদ ও বেসরকারি সংস্থা সাইট সেভার্স যৌথভাবে বিনামূল্যে এই চক্ষু ক্যাম্পের আয়োজন করে। 

আজ শনিবার সকালে বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ চক্ষু ক্যাম্পের উদ্বোধন করেন। বিনামূল্যে রোগীরা চোখের এই চিকিৎসাসেবা পেয়ে দারুণ খুশি।

সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোছাব্বেরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, ভাইস চেয়ারম্যান রেজাউল ইসলাম, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাংবাদিক আহাদ উদ্দিন হায়দার ও ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আখতারুজ্জামান বাচ্চু প্রমুখ।

বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোছাব্বেরুল ইসলাম বলেন, মুজিববর্ষ উপলক্ষে উপজেলা পরিষদ বিভিন্ন সময়ে নানা কর্মসূচি পালন করছে। তার মধ্যে এই চক্ষু চিকিৎসা ক্যাম্প উল্লেখযোগ্য। আমরা এই ক্যাম্পে সকাল থেকে বিশেষজ্ঞ চিকিৎসকরা রোগীর চক্ষু পরীক্ষা নিরীক্ষা করছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর