শিরোনাম
প্রকাশ : ২৬ অক্টোবর, ২০২০ ২০:১৯

শিক্ষার মানোন্নয়নে সরকার কাজ করছে: এমপি নুরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শিক্ষার মানোন্নয়নে সরকার কাজ করছে: এমপি নুরুল ইসলাম
নুরুল ইসলাম তালুকদার

বগুড়া-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার বলেছেন, বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছে। শিক্ষাপ্রতিষ্ঠান ও শিক্ষার মান উন্নয়নে সরকার কাজ করছে। প্রত্যন্ত অঞ্চলে শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন নির্মাণসহ ডিজিটাল ল্যাব স্থাপন করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার আধুনিক শিক্ষায় শিক্ষিত আগামী প্রজন্ম গড়তে কাজ করছে। মাদ্ররাসা শিক্ষার আধুনিকায়নে সরকার উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করেছে। 

সোমবার দুপুরে বগুড়ার দুপচাঁচিয়ার বেড়ুঞ্জ ইসলামিয়া দাখিল মাদ্রাসার চতুর্থ তলা একাডেমিক ভবন নির্মাণকাজের উদ্বোধন উপলক্ষে সুধি সমাবেশে এসব কথা বলেন তিনি।

শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার আহ্বান জানান এমপি। তিনি এলাকার সার্বিক উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে উন্নয়নের রাজনীতির সঙ্গে থাকারও আহ্বান জানান।  

মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুস সোবহান ফকিরের অনুষ্ঠানে বক্তব্য দেন দুপচাঁচিয়া ইউএনও এসএম জাকির হোসেন, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, জাপানেতা এস এম সাহিদ, ফরহাদ আলী খোকন, আব্দুল লতিফ, মাদ্রাসার সুপার এনামুল হক, প্রধান শিক্ষক মাহমুদুর রশিদ, সমাজসেবক আক্কাছ আলী মন্ডল, আজিজার রহমান, কায়সার আলী, জহুরুল ইসলাম, মাহমুদুল ইসলাম প্রমুখ। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

 
 


 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর