২৭ অক্টোবর, ২০২০ ১১:৫৭

ঝলসে যাওয়া শিশু আব্দুল্লাহর দায়িত্ব নিলেন প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি

ঝলসে যাওয়া শিশু আব্দুল্লাহর দায়িত্ব নিলেন প্রতিমন্ত্রী পলক

নাটোরের সিংড়ায় গরম পানিতে ঝলসে যাওয়া হতদরিদ্র শিশু আব্দুল্লাহর পাশে দাঁড়ালেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক। তিনি ওই শিশুকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তির ব্যবস্থাও করেছেন।

জানা যায়, শিশু আব্দুল্লাহ সিংড়া পৌর এলাকার উত্তর দমদমা মহল্লার রিকশাচালক মৃদুল গাজী ও খাদিজা বেগমের একমাত্র সন্তান। গত মঙ্গলবার সন্ধ্যার দিকে খেলতে যেয়ে সে চুলার ওপর থাকা ভাতের হাড়ির ওপর পড়ে যায়। এ সময় ভাতের পাতিল চুলা থেকে উল্টে তার গায়ে পড়লে প্রায় সারা শরীর ঝলসে যায়। 

এ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা দেখে তারা চিকিৎসা করতে অসম্মতি জানান। বড় কোনও হাসপাতালে চিকিৎসা করানোর টাকা নেই বিধায় বাধ্য হয়ে আব্দুল্লাকে স্থানীয় এক কবিরাজের মাধ্যমে চিকিৎসা করাচ্ছিলেন। কিন্তু তেমন কোনও উন্নতি না হওয়ায় তারা দুশ্চিন্তায় দিন কাটাচ্ছিলেন। 

এমন খবর পেয়ে প্রতিমন্ত্রী পলক ভিডিও কলের মাধ্যমে শিশুটির অবস্থা দেখে তাৎক্ষণিক ৫ হাজার টাকা পাঠান। পরে মন্ত্রীর নির্দেশে পৌর মেয়র তাদের অ্যাম্বুলেন্সে শিশুটিকে ঢাকায় পাঠান। গতকাল রাত ১০টার দিকে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সন্তানের চিকিৎসার ব্যবস্থা করায় পলকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মৃদুল গাজী ও খাদিজা দম্পতি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর