শিরোনাম
প্রকাশ : ২৭ অক্টোবর, ২০২০ ১৬:৫৭

ভাঙ্গায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেফতার

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

ভাঙ্গায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেফতার
প্রতীকী ছবি

ভাঙ্গায় ১৫ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী বাচ্চু হাওলাদার (১৯) নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার দুপুরে ওই তরুণকে জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

বাচ্চু হাওলাদার  ভাঙ্গা উপজেলাল নূরল্লাগঞ্জ ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা। তিনি মাছ ধরাসহ মৌসুমী কাজ করে জীবিকা নির্বাহ করেন। তিন ভাইয়ের মধ্যে তিনি ছোট।
ওই কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী। তার বাবা ঢাকায় থাকেন। কিশোরীকে নিয়ে তার মা বাবার বাড়িতে থাকেন।

গত শনিবার রাত ৮টার দিকে বাচ্চু প্রতিবেশী ওই কিশোরীকে তার বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে গত রবিবার বাচ্চুকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন। 
মামলার বিবরণে বলা হয়, ওই সময় ওই বাড়ি থেকে আনুমানিক একশ গজ দূরে দুলাল খানের বাড়িতে ঝগড়াঝাটির খবর শুনে ওই এলাকার লোকজন ওই বাড়িতে (দুলাল খান) ছুটে যান। ওই সময় ওই কিশোরী ওজু করতে বাড়ির টিউবয়েলের নিকট গেলে বাচ্চু তাকে জাপটে ধরে মুখ আটকিয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে।

ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) তুহিন হাওলাদার বলেন, গত রবিবার রাতে অভিযান চালিয়ে এ মামলার একমাত্র আসামি বাচ্ছুকে গ্রেফতার করা হয়। গত সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়। এদিকে ওই কিশোরীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালিত ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর