শিরোনাম
প্রকাশ : ২৮ অক্টোবর, ২০২০ ১৩:০৯
প্রিন্ট করুন printer

৩৩ মাসেও শেষ হয়নি বাগমারা-জৌকুড়া সড়কের কাজ, বিক্ষোভ

রাজবাড়ী প্রতিনিধি:

৩৩ মাসেও শেষ হয়নি বাগমারা-জৌকুড়া সড়কের কাজ, বিক্ষোভ

রাজবাড়ী সদর উপজেলার বাগমারা-জৌকুড়া বেহাল সড়ক নিরসনে মানববন্ধন করেছে এলাকাবাসী। বুধবার সকালে মিজানপুর ও চন্দনী ইউনিয়নবাসীর উদ্যোগে জৌকুড়া বাজার এলাকায় ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ১৮ মাসে বাগমারা-জৌকুড়া সড়কটির নির্মাণকাজ শেষ হবার কথা ছিলো কিন্তু ৩৩ মাসে এ সড়কটির নির্মাণকাজ শেষ করতে পারেনি ঠিকাদারী কনস্ট্রাকশন এসপেক্টা ইঞ্জিনিয়ার্স ও ওয়াহিদ কনস্ট্রাকশন লিমিটেড। 

বক্তারা আরো বলেন, এই সড়কটি দিয়ে জৌকুড়া ফেরিঘাট হয়ে পাবনা, সিরাজগঞ্জ ও বগুরা জেলার মানুষ যাতায়াত করতো। সড়কটির বেহালের কারণে বাস চলাচল অনিয়মিত হয়ে পড়েছে। সড়কটির উন্নয়ন কাজ ধীরগতিতে হওয়ার কারণে সামান্য বৃষ্টিতে খানাখন্দে পানি জমে যায়। কাঁদা পানির কারণে সড়কে হেঁটে যাওয়া পর্যন্ত বন্ধ হয়ে যায়। আবার শুকনো মৌসুমে প্রচন্ড ধুলার কারণে এলাকায় বসবাস করার অনুপযোগী হয়ে যায়। দ্রুত সময়ে সড়কটি নির্মাণের দাবিবী করে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের কথা বলেন স্থানীয়রা। 

মানববন্ধনে চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ, চন্দনী ইউনিয়ন পরিষদের সদস্য ফয়সাল আহম্মেদ, ব্যবসায়ী শফিকুর রহমান, আওয়ামী লীগ নেতা কাউসার ফেরদৌস, স্থানীয় মোশাররফ শিকদার প্রমুখ বক্তব্য রাখেন। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর