শিরোনাম
প্রকাশ : ২৮ অক্টোবর, ২০২০ ২১:৩৩
আপডেট : ২৮ অক্টোবর, ২০২০ ২১:৩৫

ইউপি সদস্যের ওপর চেয়ারম্যানের হামলার অভিযোগ

বেনাপোল প্রতিনিধি

ইউপি সদস্যের ওপর চেয়ারম্যানের হামলার অভিযোগ

পূর্ব শত্রুতার জের ধরে যশোরের শার্শা উপজেলার গোগা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য বাবুল মেম্বারের ওপর হামলা চালিয়েছে ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ ও তার দলবল। বুধবার সকালে চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনী দিয়ে ইউপি সদস্য বাবুল হোসেনকে প্রকাশ্যে জনসম্মুখে পিটিয়ে গুরুতর আহত করা হয়। 

স্থানীয়রা গুরুতর আহত বাবুল মেম্বারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় বাধা দেন চেয়ারম্যান। পরে উপজেলা আওয়ামী লীগের নেতাদের হস্তক্ষেপে তাকে উদ্ধার করে যশোর কুইন্স হসপিটালে ভর্তি করা হয়। আধিপত্য নিয়ে রশিদ চেয়ারম্যান ও বাবুল মেম্বারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। 

এদিকে নির্বাচনের আগে রশিদ চেয়ারম্যান বাবুল মেম্বারের কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা ধার করেছিলেন। বাবুল মেম্বার সেই টাকা ফেরত চান। পরে রশিদ চেয়ারম্যান ক্ষুব্ধ হয়ে ওঠেন। আজ সকালে বাবুল মেম্বর যখন চায়ের দোকানে বসেছিল ঠিক তখন রশিদ চেয়ারম্যান সহ তার লোকজন বাবুল মেম্বারের ওপর হামলা চালায়। সন্ত্রাসী হামলায় বাবুল মেম্বার গুরুতর আহত হন। 

বাবুল মেম্বারের স্ত্রী রাজিয়া খাতুন জানান, আমার স্বামীর মাথায় প্রচন্ড আঘাতের কারণে যশোর কুইন্স হাসপাতাল থেকে সিটি স্ক্যান করার পর যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রশিদ চেয়ারম্যান জানান, বাবুল মেম্বারের সাথে লোকজনের সামান্য ধাক্কাধাক্কি হয়েছে মাত্র। তেমন কিছু হয়নি। 

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম বলেন, আমাদের কাছে এখনো কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর