শিরোনাম
প্রকাশ : ২৯ অক্টোবর, ২০২০ ১৬:৪৬
আপডেট : ২৯ অক্টোবর, ২০২০ ১৬:৫৩

শ্রীপুরে শিশু চুরি হওয়ার দুই দিন পর উদ্ধার, স্বামী-স্ত্রী গ্রেফতার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে শিশু চুরি হওয়ার দুই দিন পর উদ্ধার, স্বামী-স্ত্রী গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে এক ভাড়াটিয়া দম্পতির পাঁচ মাস বয়সি শিশু কন্যা রিভা মনি চুরি হওয়ার দুইদিন পর টাঙ্গাইলের মির্জাপুর থেকে উদ্ধার করেছে শ্রীপুর থানা প্রলিশ। এসময় শিশু চুরির ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এক দম্পতিকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার দুপুর দেড়টায় উপজেলার মিরদেওহাটা গ্রাম (সালামের বাড়ি) থেকে শিশুকে উদ্ধার করা হয়েছে। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার শশধরপটি গ্রামের বাদল মিয়ার ছেলে হৃদয় মাহমুদ (৩১) ও তার স্ত্রী মিতু ওরফে সোনালী (২৩)। আসামিরা ভিকটিমের সাথে একই বাড়িতে পাশের রুমে দুই মাস ধরে ভাড়া বাসায় থাকেন।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম জানান, উদ্ধার হওয়া শিশু হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা দিঘীরপার গ্রামের হাসান মিয়ার। প্রায় এক বছর আগে হাসান তার স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে শ্রীপুর উপজেলার ধনুয়া (বড়চালা) গ্রামের আব্দুল আজিত মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় আর এ কে সিরামিক কারখানায় চাকরি করেন। মঙ্গলবার সকালে ওই শিশুর বাবা কারখানায় কাজে চলে যান।

আসামি সোনালী আক্তার প্রায়ই হাসান মিয়ার শিশু কন্যা রিভা মনিকে আদর করে কোলে নিতেন। ওই দিন দুপুর ১২টায় শিশুর মা রিভা মনিকে সোনালী আক্তারের কোলে দিয়ে গোসল করতে যায়। গোসল শেষে ২০ মিনিট পর সোনালী আক্তারের ঘরে গিয়ে মেয়েসহ সোনালী আক্তারকে দেখতে না পেয়ে সম্ভাব্য আশেপাশের সকল স্থানে খোঁজাখুঁজি শুরু করেন।

পরদিন বুধবার শিশু চুরির ঘটনায় শিশুর মা লাইজু বেগম বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তথ্য-প্রযুক্তি ব্যবহার করে টাঙ্গইলের মির্জাপুর থেকে শিশু রিভা মনি ও দুই আসামি স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর