শিরোনাম
প্রকাশ : ২৪ নভেম্বর, ২০২০ ১৪:২০
আপডেট : ২৪ নভেম্বর, ২০২০ ১৪:২৮
প্রিন্ট করুন printer

শ্রীমঙ্গলে ডাকাতি প্রতিরোধে রাতে পুলিশ-জনতার পাহারা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে ডাকাতি প্রতিরোধে রাতে পুলিশ-জনতার পাহারা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শীত মৌসুমে চুরি-ডাকাতি প্রতিরোধে জনগনকে সাথে নিয়ে পাহারায় নেমেছে থানা পুলিশ। প্রতি রাত ১২টা থেকে ভোর ৫টা পর্যন্ত স্থানীয় জনগণকে সাথে নিয়ে পুরো উপজেলা জুড়ে এই পাহাড়া দিচ্ছে পুলিশ প্রশাসন। এসময় সাইরেন বাজিয়ে তাদের উপস্থিতি জানান দেয়া হচ্ছে। 

মঙ্গলবার রাতে পুলিশ-জনতার এই যৌথ পাহাড়া চলাকালে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পৌর শহর ও বিভিন্ন ইউনিয়নের বাজার এলাকার নৈশ প্রহরীদের রিফলেকটিভ ভেসট, বাঁশি ও টর্চ লাইট দেয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ নাসের রিকাবদারের নেতৃত্বে মঙ্গলবার রাতে উপজেলার আশিদ্রোন, শিববাড়ী, সিন্দুরখান, রামনগর মনিপুরী পাড়া, সবুজবাগ, শাপলাবাগ, ভাড়াউড়া চা বাগান, ফুলছড়া চা বাগান, কালীঘাট চা বাগান, জেডি রোড, সৌরভী আবাসিক এলাকা, বিরাহিমপুর, শ্যামলী আবাসিক এলাকা, চকগাও বাজার, হুগলিয়া বাজার, মতিগঞ্জ বাজার, হবিগঞ্জ রোড এলাকা, মৌলভী বাজার সড়ক, রেল স্টেশন এলাকা, রাধানগর, জেরিন চা বাগান, বিষামনি এবং মোহাজেরাবাদ এলাকা পাহারা দেয়া হয়।

এসময় সাথে ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছলেক, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির, পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন ও থানার অনান্য পুলিশ সদস্যরা।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছলেক বলেন, এ জেলাকে ডাকাতি মুক্ত রাখতে আমাদের পুলিশ সুপার পুলিশ-জনতার রাত্রিকালীন যৌথ পাহারার উদ্যোগ নিয়েছেন। স্যারের নির্দেশে আমরা প্রতি রাতেই স্থানীয় লোকজন ও এলাকার জনপ্রতিনিধিদের সাথে নিয়ে উপজেলার প্রতিটি পাড়া-মহল্লা ও হাট-বাজারে এই যৌথ পাহাড়া দিচ্ছি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর