শিরোনাম
প্রকাশ : ২৮ নভেম্বর, ২০২০ ১৮:২৬
আপডেট : ২৮ নভেম্বর, ২০২০ ২১:৩৬
প্রিন্ট করুন printer

নারিকেল দেওয়ার প্রলোভনে ৫ বছরের শিশুকে ধর্ষণ

কুড়িগ্রাম প্রতিনিধি:

নারিকেল দেওয়ার প্রলোভনে ৫ বছরের শিশুকে ধর্ষণ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ওই যুবকের নাম হাবিবুর রহমান। গত বুধবার উপজেলার সোনাহাট ইউনিয়নের চরবলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় মামলা হলে শনিবার দুপুরে অভিযুক্ত ধর্ষক হাবিবুরকে গ্রেফতার করে পুলিশ। 

পুলিশ জানায়, গত বুধবার বিকেলে উপজেলার সোনাহাট ইউনিয়নের চরবলদিয়া গ্রামের শিশুটি তার বাড়ির পাশে খেলা করছিল। এমতাবস্থায় তার প্রতিবেশী মৃত সায়েদ আলীর ছেলে দুই সন্তানের জনক হাবিবুর রহমান শিশুটিকে নারিকেল দেয়ার প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে যায়। পরে নিয়ে গিয়ে তার ঘরের শয়ন কক্ষে তাকে ধর্ষণ করে। এসময় শিশুটি চিৎকার করলে তাকে বাইরে ফেলে রেখে ওই যুবক সটকে পড়ে। পরে শিশুটির নানী এসে শিশুটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। ঘটনার বিবরণ শুনে আহত ওই শিশুটিকে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

এরপর বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির বাবা বাদী হয়ে ভূরঙ্গামারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে শনিবার দুপুরে পুলিশ অভিযুক্ত হাবিবুরকে চরবলদিয়া গ্রাম থেকে গ্রেফতার করে। এ ব্যাপারে ভূরুঙ্গামারী থানার ওসি মো: আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার তাকে জেলা হাজতে প্রেরণ করা হবে। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর