২৯ নভেম্বর, ২০২০ ১০:৫৩

ইউপি ভবনে রাতে আটকে রাখা যুবকের লাশ মিললো সকালে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

ইউপি ভবনে রাতে আটকে রাখা যুবকের লাশ মিললো সকালে

রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) কমপ্লেক্সের একটি ঘরে আটক থাকা এক যুবকের লাশ পাওয়া গেছে। রবিবার ভোরে জানালার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় লাশটি ঝুলতে দেখেন বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল। তিনি বলছেন, ওই যুবক আত্মহত্যা করেছেন।

নিহত যুবকের নাম মোফাজ্জল হোসেন (৩০)। হরিপুর ইউনিয়নের নলপুকুর গ্রামে ১০-১২ দিন আগে তিনি বিয়ে করেছেন। পারিবারিকভাবেই তার বিয়ে দেওয়া হয়েছে। তার শ্বশুরের নাম রফিকুল ইসলাম। তিনি একজন ভ্যানচালক। মোফাজ্জলের বাড়ি রাজশাহীর তানোর উপজেলার চান্দুড়িয়া ইউনিয়নের যুগলপুর গ্রামে। বাবার নাম তোফাজ্জল হোসেন।

ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিলের ভাষ্যমতে, মাত্র কয়েকদিন বিয়ে হলেও রফিকুলের মেয়ে শ্বশুরবাড়ি থেকে চলে আসেন। তিনি আর সংসার করতে চাচ্ছিলেন না। দু’দিন আগে মোফাজ্জল তাকে নিতে শ্বশুরবাড়ি আসেন। শনিবার মদ্যপ অবস্থায় স্থানীয় লোকজন তাকে চেয়ারম্যানের কাছে রেখে যান। রবিবার দুইপক্ষের লোকজনদের নিয়ে তাদের দাম্পত্য কলহের বিষয়ে মিমাংসায় বসার কথা ছিল। এ জন্য রাতে মোফাজ্জল হোসেনকে ইউপি ভবনের একটি কক্ষেই রাখা হয়।

চেয়ারম্যান আরও জানান, রবিবার ভোরে দায়িত্বরত গ্রামপুলিশ জানালা দিয়ে মোফাজ্জলের ঝুলন্ত লাশ দেখে তাকে খবর দেন। পরে তিনি বিষয়টি থানায় জানান। এরপর ঘটনাস্থলে পুলিশ আসে।

রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, জানালায় লেপের একটি ছেঁড়া অংশ গলায় পেঁচানো অবস্থায় মোফাজ্জলের লাশ ঝুলছে। তারা ঘটনাস্থলে পৌঁছালেও লাশ নামাননি। পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) খবর দেওয়া হয়েছে। তারা এসে মরদেহ নামাবেন।

ওসি বলেন, ঘটনাটি তারা তদন্ত করে দেখছেন। এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা যাবে না। তবে মোফাজ্জলের পরিবার যেভাবে চান সেভাবেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর