শিরোনাম
প্রকাশ : ১ ডিসেম্বর, ২০২০ ২২:৩২
প্রিন্ট করুন printer

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঝিনাইদহে প্রীতি ফুটবল ম্যাচ

ঝিনাইদহ প্রতিনিধি:

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঝিনাইদহে প্রীতি ফুটবল ম্যাচ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঝিনাইদহে হয়ে গেল জমজমাট প্রীতি ফুটবল ম্যাচ। মঙ্গলবার বিকেলে শৈলকুপার গাড়াগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

শুরুতে খেলার উদ্বোধন করেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই। গাড়াগঞ্জ ক্রীড়া সংস্থার আয়োজনে ম্যাচটিতে মুখোমুখি হয় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী ও গাড়াগঞ্জ ক্রীড়া সংস্থা একাদশ।

নির্ধারিত ৯০ মিনিটের খেলার প্রথমার্ধের ৯ মিনিটের মাথায় প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দলকে এগিয়ে নেয় ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় ব্যারিস্টার সুমন। হাজার হাজার দর্শনের হাততালি আর উৎসাহ যোগের মধ্যে দিয়ে চলে আক্রমন পাল্টা আক্রমন। ৩২ মিনিটের মাথায় ডিবক্সের মধ্যে হ্যান্ডবল হওয়ায় কপাল পোড়ে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর। পেনাল্টিতে গোল হওয়ায় সমতায় আসে ম্যাচ। দ্বিতীয়ার্ধের শুরুতে গাড়াগঞ্জ ক্রীড়া সংস্থা একাদশের ৬ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় জাতীয় দলের সাবেক অধিনায়ক জাহিদ হাসান এ্যামিলি গোল করে দলকে এগিয়ে নেয়। নির্ধারিত সময়ের মধ্যে গোল পরিশোধ করতে না পারায় জয়লাভ করে গাড়াগঞ্জ ক্রীড়া সংস্থা। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর