শিরোনাম
প্রকাশ : ২ ডিসেম্বর, ২০২০ ০৩:৪০
আপডেট : ২ ডিসেম্বর, ২০২০ ১২:০৪
প্রিন্ট করুন printer

কবিরহাটে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে গুমের অভিযোগ, অভিযোগ দায়ের

নোয়াখালী প্রতিনিধি

কবিরহাটে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে গুমের অভিযোগ, অভিযোগ দায়ের

নোয়াখালীর কবিরহাটে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে গুম করে রাখার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই গৃহবধূর মা ছালেহা আক্তার বাদী হয়ে গৃহবধূর স্বামী মোঃ ইব্রাহিমের বিরুদ্ধে কবিরহাট থানায় অভিযোগ দায়ের করেছেন। এদিকে, ৪ দিন পরও পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করতে পারেনি। 

গৃহবধূর স্বজনরা জানান, বিগত ২০০৯ সালে নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের মৃত মাহফুজুর রহমানের মেয়ের সাথে কবিরহাট উপজেলার মৃত বলু মিয়ার ছেলে ইব্রাহিমের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুক লোভী স্বামী ধাপে ধাপে ৫ লাখ টাকা নেয়। পরবর্তীতে আরও টাকার জন্য স্ত্রীকে চাপ দিলে স্ত্রী টাকা দিতে অস্বীকার করে। এক পর্যায়ে স্বামী ক্ষিপ্ত চালায় দফায় দফায় নির্যাতন। 

পরবর্তীতে মেয়ের সুখের কথা চিন্তা করে তার মা নোয়াখালী পৌরসভার কিছু সম্পত্তি মেয়ের নামে ছাপকবলা দেন। এরপরও লোভী স্বামী ক্ষান্ত হননি। তাকে বিভিন্ন সময় মারধর করে। এক পর্যায়ে গত ২৭ নভেম্বর মেয়েকে পাওয়া যাচ্ছে না খবর পেয়ে তার স্বামীর জানতে চাইলে কোনও উত্তর পাওয়া যায়নি। 
ছালেহা আক্তার জানান, আমরা ধারণা করছি যৌতুক লোভী স্বামী তার স্ত্রীকে গুম করে রেখেছে নাকি মেরে ফেলেছে? তাই বাধ্য হয়ে আমরা কবিরহাট থানায় অভিযোগ দায়ের করি। 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা টমাস বড়ুয়া জানান, এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর