৫ ডিসেম্বর, ২০২০ ২১:১৫

কলাপাড়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যাকারীদের গ্রেফতার দাবি

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

কলাপাড়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যাকারীদের গ্রেফতার দাবি
পটুয়াখালীর কলাপাড়ায় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ শিরিনের (২২) হত্যা মামলায় আসামি গ্রেফতার ও ন্যায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার। শনিবার বেলা ১১টায় কলাপাড়া প্রেসক্লাবে এ  সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের চাচা আ. মন্নান মাতুব্বর। 
 
লিখিত বক্তব্যে উল্লেখ করেন, উপজেলার চাকামইয়া ইউনিয়নের বাইনবুনিয়া গ্রামের মোখলেছ হাওলাদারের মেয়ে শিরিন আক্তারের দুই বছর আগে আমতলীর বান্দ্রা এলাকার ট্রলি চালক মিঠু সিকদারের সাথে বিয়ে হয়। বিয়ের পর সে শ্বশুর বাড়ি থাকলেও পারিবারিক কলহের কারণে দুই মাস আগে পৌর শহরের নাচনাপাড়া মহল্লার জাহাঙ্গীর গাজীর বাড়িতে ভাড়া বাসায় ওঠে। সে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলো। যৌতুকের দাবিতে তার বোন শিরিনকে নির্মমভাবে শারিরীক নির্যাতন করে হত্যা করে ঘরে লাশ ফেলে রেখে মিঠু পালিয়ে যায়। 
 
এরপর নিহতের পিতা মোখলেছ হাওলাদার বাদী হয়ে মিঠু সিকদারকে প্রধান আসামি করে থানায় মামলা দায়ের করে। কিন্তু পুলিশ গত ১৫ দিনেও মামলার কোন আসামি গ্রেফতার করতে পারেনি। তিনি সকল আসামিদের গ্রেফতার করে বিচারের দাবি জানান।
 
এ সংবাদ সম্মেলনে নিহত শিরিনের পিতা মোখলেছ হাওলাদার, বোন খাদিজা আক্তার, চাকামইয়া ইউনিয়নের সাবেক চেয়াম্যান মো.মজিবুর রহমান, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন, আ.লীগ নেতা মকবুল দফাদার, ইউপি সদস্য আবুল কালাম, নিহত শিরিনের স্বজনরা উপস্থিত ছিলেন।
 
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, আসামিরা পালাতক রয়েছে। তাদের প্রেফতারের চেষ্টা চলছে।
 
 
বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর