শিরোনাম
প্রকাশ : ৬ ডিসেম্বর, ২০২০ ১৫:৫০
আপডেট : ৬ ডিসেম্বর, ২০২০ ১৯:৩২
প্রিন্ট করুন printer

মাদারীপুরের শিশু ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিশু ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেফতার
প্রতীকী ছবি

মাদারীপুরের কালকিনিতে ৭ বছরের একজন শিশুকে ধর্ষণের অভিযোগে মো. সফিকুল ইসলাম (৩০) নামে মসজিদের এক ইমামকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। রবিবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। ওই শিশুকে পুলিশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য পাঠিয়েছে। এদিকে এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছে ভূক্তভোগী পরিবার।

মামলা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, বরিশালের গৌরনদীর চরকুতুবপুর গ্রামের আনিস খাঁনের ছেলে সফিকুল ইসলাম খান উপজেলার রমজানপুর এলাকার দক্ষিণ রমজানপুর খাঁনবাড়ি জামে মসজিদের ইমাম হিসেবে দীর্ঘদিন ধরে চাকুরী করে আসছেন। এ সুবাদে মসজিদে ওই শিশু পড়তে আসেন। এ সুযোগে গত শনিবার ভোরে ওই শিশুকে তার নিজ রুমে নিয়ে ধর্ষণ করে। পরে এ ঘটনা জানতে পেরে ওই শিশুর মা বাদী হয়ে কালকিনি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এ ঘটনায় থানা পুলিশ অভিযুক্ত সফিকুল ইসলামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন।
 
ভুক্তভোগী শিশুর মা মামলার বাদি অভিযোগ করে বলেন, আমার মেয়েকে মসজিদের ইমাম সফিকুল ইসলাম জোরপূর্বক ধর্ষণ করেছে। তাই আমি তার বিরুদ্ধে মামলা করেছি। আমি তার বিচার চাই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. নাছিরউদ্দিন মৃধা বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামি সফিকুলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর