প্রকাশ : ১৫ ডিসেম্বর, ২০২০ ১৬:১৮
প্রিন্ট করুন printer

কুমিল্লায় চা বিক্রেতার আত্মহত্যা

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় চা বিক্রেতার আত্মহত্যা

কুমিল্লার দাউদকান্দিতে ঋণের চাপ সইতে না পেরে চা-বিক্রেতা কামাল হোসেন (৪০) আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। সোমবার পুলিশ উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের সিংগুলা গ্রামের চা দোকান থেকে তার মরদেহ উদ্ধার করেন। তিনি সিংগুলা গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। 

নিহতের স্ত্রী রহিমা বেগম জানান, সংসারের ব্যয় বহন ও চা দোকানটি পরিচালনার জন্য কয়েকটি এনজিও থেকে ঋণ নিয়েছেন কামাল হোসেন। সেই ঋণের কিস্তির টাকা পরিশোধ নিয়ে প্রায়ই মনোমালিন্য হতো। এখন ছোট দুই ছেলে, এক মেয়ে নিয়ে তার পথে বসা ছাড়া আর উপায় নেই বলেও তিনি মন্তব্য করেন।

পাশের দোকানি আবদুল আউয়াল জানান,কামাল প্রায় দোকানে ঘুমাতেন। ভোরে দোকান খুলতেন। ফজর পড়ে এসে অনেকে তার দোকানে চা পান করতেন। ওইদিন দোকান খোলা না থাকায় কাস্টমাররা ডাকাডাকি করেন। পরে দরজার ফাঁক দিয়ে দেখেন কামালের মরদেহ ঝুলছে।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নজরুল ইসলাম জানান, দোকানের ভেতর থেকে কামালের মরদেহ উদ্ধার করেছি। প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তার বিভিন্ন এনজিও‘র ঋণ ছিলো। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর