শিরোনাম
প্রকাশ : ২৫ ডিসেম্বর, ২০২০ ১৮:৩৪
আপডেট : ২৫ ডিসেম্বর, ২০২০ ১৮:৪১
প্রিন্ট করুন printer

গৃহহীনদের নির্মাণাধীন ঘর পরিদর্শন করলেন আশ্রয়ণ প্রকল্পের পরিচালক

ঠাকুরগাঁও প্রতিনিধি

গৃহহীনদের নির্মাণাধীন ঘর পরিদর্শন করলেন আশ্রয়ণ প্রকল্পের পরিচালক
নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন আশ্রয়ণ প্রকল্পের পরিচালক জাজরীন নাহার।

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীনদের জন্য নির্মাণাধীন ঘরের মান দেখতে ঠাকুরগাঁওয়ে পরিদর্শনে এসেছেন প্রধানমন্ত্রী দপ্তরের আশ্রয়ণ প্রকল্পের পরিচালক জাজরীন নাহার। 

শুক্রবার বিকেলে সদর উপজেলার ঢোলার হাট ইউনিয়নের বড়দেশ্বরী ও সালন্দর ইউনিয়নের ঘাট পাড়ার আশ্রয়ণ প্রকল্পের ঘর সরেজমিন পরিদর্শন করেন তিনি। 

এসময় তিনি কাজের গুণগত মান ও টেকসই নিয়ে যাচাই-বাচাই করেন এবং সুবিধাভোগীদের সাথে কথা বলেন। নির্মাণাধীন ঘর পরিদর্শন শেষে আশ্রয়ণ প্রকল্পের পরিচালক জাজরীন নাহার সাংবাদিকদের কাছে নির্মিত ঘরের মান সন্তোষজনক বলে মন্তব্য করেন।

পরে এ উপলক্ষে সালন্দর ইউনিয়নের ঘাটপাড়ায় স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মুজিবের গান উপভোগ করেন আশ্রয়ণ প্রকল্পের পরিচালক জাজরীন নাহার। 

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক আমিনুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, ভূমি কমিশনার কামরুজ্জামান সোহাগসহ অন্যান্য কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এর আগে, আশ্রয়ণ প্রকল্পের পরিচালক জাজরীন নাহার জেলার বালিয়াডাঙ্গী, পীরগঞ্জ, হরিপুর ও রানীশংকৈল উপজেলার নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন।

এবার মজিববর্ষ উপলক্ষে ঠাকুরগাঁও জেলায় ৭ হাজার ৮০০ ঘর নির্মাণ হচ্ছে গৃহহীনদের জন্য। প্রতিটি ঘর নির্মাণে ব্যয় ধরা হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা। নতুন বছরের জানুয়ারি মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব ঘর হস্তান্তর করবেন বলে জানান জেলা প্রশাসক কেএম কামরুজ্জামান সেলিম।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর