শিরোনাম
প্রকাশ : ৪ জানুয়ারি, ২০২১ ২২:০২
আপডেট : ৪ জানুয়ারি, ২০২১ ২২:১২
প্রিন্ট করুন printer

বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় দশ চাকার ড্রাম ট্রাকের চাপায় বাদল (৩৫) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। মোটরসাইকেল চালক বাদল পেশায় একজন পিয়াজ ব্যবসায়ী ও নরসিংদী জেলার রোমান মুন্সির ছেলে। সোমবার বিকাল সাড়ে ৪টায় মাঝকান্দি-ভাটিয়াপাড়া বোয়ালমারী পৌরসদরের ৪ নম্বর ওয়ার্ডের সোতাশি ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সোহেল শেখ ও তার ভগ্নিপতি বাদল মুন্সি পিয়াজ কিনে নিয়ে মোটরসাইকেলযোগে বড়গা বাজারে যাওয়ার পথে মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কের সোতাশি ব্রিজের উপর থেকে দশ চাকার ড্রাম ট্রাককে ওভারটেক করতে যায়। তখন সামনে থেকে আসা ভাটায় মাটি টানা গাড়ির সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে যান দুই আরোহী। পরে পেছন থেকে আসা দশ চাকা ড্রামের নিচে চাপা পড়ে মোটরসাইকেল চালক বাদল ঘটনাস্থলেই মারা যান। তবে মোটরসাইকেলের পেছনে থাকা বাদলের শ্যালক সোহেল (৩৫) প্রাণে বেঁচে যান। 

খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনাস্থল পরিদর্শনকারী বোয়ালমারী থানার উপপরিদর্শক শাহাদত হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আইনানুগ প্রক্রিয়া চলছে। 
 
বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর