শিরোনাম
প্রকাশ : ১৬ জানুয়ারি, ২০২১ ২১:৫২
প্রিন্ট করুন printer

আগৈলঝাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

আগৈলঝাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত
নিহত প্রতাপ মধু ও আহত তুষার ঢালী।

বরিশালের আগৈলঝাড়া উপজেলার আমবৌলা স্লুইচ গেট এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় জয়ধর প্রতাপ মধু (১২) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে শিশুসহ আরও চারজন।

শনিবার দুুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত মধু বাগধা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র এবং একই গ্রামের প্রশান্ত মধুর ছেলে।

আহতরা হলো-তুষার ঢালী, সকুন্ত হালদার, গৌরনদী উপজেলার চাঁদশী গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে ছাদিয়া (১৩) ও তার কোলে থাকা কোটালীপাড়া উপজেলার পশ্চিপাড় গ্রামের মিরাজ শেখের ছয় মাস বয়সী মেয়ে ফারিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, তুষার মোটরসাইকেলযোগে একই গ্রামের তার দুই বন্ধু প্রতাপ মধু ও সুকান্ত হালদারকে নিয়ে বাড়ি যাচ্ছিল। এসময় উপজেলার আমবৌলা স্লুইচ গেট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের গায়ে মোটরসাইকেল তুলে দেয় সে।

এ সময় মোটরসাইকেল আরোহী তিন বন্ধুসহ পথচারী ছাদিয়া ও তার কোলে থাকা ফারিয়া গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক জয়ধর প্রতাপকে মৃত ঘোষণা করেন। আহত অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

খবর পেয়ে আগৈলঝাড়া থানা পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে প্রতাপের লাশের সুরতহাল করে লাশ মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ঘটনাস্থল পরিদর্শনকারী আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর