১৮ জানুয়ারি, ২০২১ ১৭:৩৫
মুন্সিগঞ্জ

দুই ট্রলারের সংঘর্ষে সবজি বিক্রেতা নিখোঁজ

মুন্সিগঞ্জ প্রতিনিধি

দুই ট্রলারের সংঘর্ষে সবজি বিক্রেতা নিখোঁজ

মুন্সিগঞ্জ সদর উপজেলায় মুক্তারপুর ধলেশ্বরী নদীতে দুই ট্রলারের সংঘর্ষে এক সবজি বিক্রেতা নিখোঁজ হয়েছে। সোমবার (১৮ জানুয়ারি) সকাল ৭টার দিকে মুক্তারপুর মিরেশ্বরাই বাজার এলাকার সামনে এ ঘটনা ঘটে। এই ঘটনায় আতঙ্কে ট্রলার থেকে নদীতে ঝাঁপ দিয়ে সবজি বিক্রেতা জয়নাল আবেদিন (৪০) নামের একজন নিখোঁজ হয়েছে।

নিখোঁজ জয়নাল সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের রামেরগাঁও গ্রামের আইয়ূব মুন্সীর ছেলে।

জানা যায়, সকালে মুক্তারপুর ফেরিঘাট থেকে কাঁচামাল (সবজি) নিয়ে একটি ট্রলার নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। পরে মিরেশ্বরাই বাজারের সামনে আসলে বিপরীত দিক থেকে একটি ট্রলার ধাক্কা দেয়। এতে আতঙ্কিত হয়ে ট্রলারে থাকা ৫ জন যাত্রী নদীতে ঝাঁপিয়ে পড়েন। এসময়  ৪ জন সাঁতরে নদীর তীরে উঠতে পারলেও ওই সবজি বিক্রেতা এখনো নিখোঁজ রয়েছেন। 

নিখোঁজের স্বজন সজল জানান, জয়নাল আবেদিন প্রতিদিন মুন্সিগঞ্জের মুক্তারপুর হতে সবজি কিনে নিয়ে নারায়ণগঞ্জে বিক্রি করতো। প্রতিদিনের ন্যায় সোমবার সকালে জয়নাল আবেদিন যে ট্রলারে করে নারায়ণগঞ্জ যাচ্ছিলো তাদের ট্রলারটিকে একটি বালুবাহী ট্রলার ধাক্কা দেয়। এতে আতঙ্কে জয়নালসহ ৫জন নদীতে ঝাঁপ দেন। বাাকি ৪ জন সাঁতরে তীরে উঠতে পারলেও জয়নাল ভাড়ি জ্যাকেট পরে থাকায় সাঁতরে উঠতে পারনি। জয়নালের সাথে থাকা অপর দুই যাত্রী জানিয়েছে জয়নাল ওই ট্রলারেই তাদের সাথেই ছিলেন। জয়নালের ছোট দুই শিশু সন্তান রয়েছে।

এ বিষয়ে মুন্সিগঞ্জ নৌ পুলিশের এসআই আনিল বিকেল সাড়ে ৩টার দিকে জানান, ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ যৌথভাবে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন। এখনোও নিখোঁজ ব্যক্তিকে পাওয়া যায়নি।

সর্বশেষ সোমবার বিকেল সাড়ে ৩টা পর্যন্ত নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে যৌথভাবে কাজ করছেন মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিস ও মুক্তারপুর নৌ-পুলিশ।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর