১৮ জানুয়ারি, ২০২১ ২০:১১

পীরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে একজন নিহত, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, রংপুর

পীরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে একজন নিহত, গ্রেফতার ২

রংপু‌রের পীরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপ‌ক্ষের লা‌ঠির আঘা‌তে হা‌ফিজার রহমান (৪২) না‌মের এক ব‌্যক্তি নিহত হয়েছেন। রংপুর মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় রবিবার (১৭ জানুয়ারী) রাতে তার মৃত‌্যু হয়। নিহত ব‌্যক্তি উপ‌জেলার শা‌নেরহাট ইউ‌নিয়‌নের পালানু শাহাপুর গ্রা‌মের বাসিন্দা। এ ঘটনায় আজ সোমবার দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার পালানু শাহাপুর গ্রামের সাইদুর রহমান ও তার  চাচাতো ভাই আলমগীর মন্ডলের মধ্যে জমির সীমানা নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে গত শুক্রবার আলমগীর পক্ষের লোকজন সাইদুর রহমানের জমিতে রাস্তা নির্মাণ করতে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে সাইদুরসহ কয়েকজন আহত হয়। এসময় উত্তপ্ত পরিস্থিতি শান্ত করতে চাচা হাফিজার রহমান এগিয়ে এলে আলমগীরের লোকজনের লাঠির আঘাতে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চি‌কিৎসাধীন অবস্থায় রবিবার তিনি মারা যান। 

নিহতের স্ত্রী ইসমত আরা বাদী হয়ে পীরগঞ্জ থানায় আজ সোমবার হত্যা মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করে পীরগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) মাহবুবার রহমান জানান, মামলা গ্রহণের পরই নিহতের প্রতিবেশি মুক্তি মন্ডল (৪০) ও তার ছেলে শিপনকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর