১৯ জানুয়ারি, ২০২১ ১৭:০০

সুজানগরে ট্রেনের ধাক্কায় নিহত ১, আহত ৬

পাবনা প্রতিনিধি

সুজানগরে ট্রেনের ধাক্কায় নিহত ১, আহত ৬

পাবনার সুজানগরে ট্রেনের গার্ডারের ধাক্কায় ইট ও মাটি ভর্তি তিনটি ট্রলি উল্টে দবির উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তি নিহত ও ছয় ব্যক্তি আহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার তাঁতীবন্দ রেল স্টেশনের অদূরে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত দবির উদ্দিন তাঁতীবন্দ গ্রামের খবির উদ্দিন খানের ছেলে। আহতরা হলেন মথুরাপুর গ্রামের আমিরুল ইসলাম (৪০) এবং তাঁতীবন্দ গ্রামের আবুল হোসেন (৪৫), আসিব উদ্দিন (৩৫), শাহজাহান আলী (৫০), ইসমাইল হোসেন (৩৫) ও জালিম হোসেন (৬০)। 

তাদের সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত এবং আহতদের মধ্যে পাঁচজন ট্রলি শ্রমিক এবং দুইজন স্থানীয় বাসিন্দা।

সুজানগর থানার অফিসার ইনচার্জ বদরুদ্দোজা জানান, সকাল ৮টা ২০ মিনিটের সময় ইট ও মাটি ভর্তি তিনটি ট্রলি তাঁতীবন্দ রেল স্টেশনের অদূরে শওকত আলী মাস্টারের বাড়ির পাশ দিয়ে রেলক্রসিং সড়ক অতিক্রম করছিল। এ সময় ঢালারচর থেকে রাজশাহীগামী ঢালারচর এক্সপ্রেস ট্রেনের গার্ডারের ধাক্কা লেগে ট্রলি তিনটি উল্টে পাশের খাদে পড়ে যায়। 

এতে গুরুতর আহত অবস্থায় উক্ত দবির উদ্দিনকে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 
এ ব্যাপারে পাবনা সদর থানায় একটি অভিযোগ হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ নাসিম উদ্দিন জানান। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর