২৩ জানুয়ারি, ২০২১ ২১:১২

টাঙ্গাইল প্রেসক্লাব বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল প্রেসক্লাব বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রেসক্লাব বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে লৌহজং ক্রিকেট দলকে ৩১ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে যমুনা ক্রিকেট দল। বিজয়ী দলের শামীম আল মামুন ২১ রানে ৪টি উইকেট দখল করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

২৩ জানুয়ারি শনিবার বিকালে স্থানীয় বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ে টাঙ্গাইল প্রেসক্লাব বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। 

খেলায় টস জয়ী যমুনা ক্রিকেট দল প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯২ রান করে। দলের পক্ষে মোস্তাক আহমেদ সর্বোচ্চ ৩৮ রান করে। এছাড়া আরিফুর রহমান টগর ৩৬, অরন্য ইমতিয়াজ ২৬ ও শামীম আল মামুন ২০ রান করে। বোলিংয়ে বিজিত লৌহজং ক্রিকেট দলের নাসির উদ্দিন ৩৫ রানে ২টি উইকেট দখল করে। এছাড়া গোলাম কিবরিয়া বড়মনি ও সুমন কুমার রায় ১টি করে উইকেট দখল করে। জবাবে লৌহজং ক্রিকেট দল নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬১ রান করে ৩১ রানের ব্যবধানে পরাজিত হয়। দলের পক্ষে মালেক আদনান সর্বোচ্চ ৯১ রান করে। এছাড়া গোলাম কিবরিয়া বড়মনি ১৯ রান করে। 

টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রহকারী লৌহজং দলের মালেক আদনান(১৫৪ রান) এবং সর্বোচ্চ উইকেট যমুনা দলের শামীম আল মামুন(৬টি উইকেট)। 

খেলা শেষে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি টাঙ্গাইল সদরের সংসদ সদস্য মোঃ ছানোয়ার হোসেন। টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছারী, বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলা ও ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম। আম্পায়ার ছিলেন নাসিউল হক সানি ও আদনান খান এবং স্কোরার মোজাম্মেল হক।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর