শিরোনাম
২৪ জানুয়ারি, ২০২১ ১৭:৩৮

শেখ হাসিনার সাহসী পদক্ষেপে পদ্মা সেতু দৃশ্যমান: মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

শেখ হাসিনার সাহসী পদক্ষেপে পদ্মা সেতু দৃশ্যমান: মির্জা আজম

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত দেশ গড়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। দুর্নীতির মিথ্যা অভিযোগ, গুজব আর সমালোচকদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শেখ হাসিনার সাহসী পদক্ষেপের ফলে পদ্মা সেতু, এক্সপ্রেস ওয়ে, মেট্রো রেলের মতো মেগা প্রকল্প আজ বাংলাদেশে দৃশ্যমান। 

তিনি আরও বলেন, আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের প্রতিটি নেতাকর্মী যদি বঙ্গবন্ধুর আদর্শ আর শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে নিজে দুর্নীতিমুক্ত হয়ে নেতৃত্বদান করতে পারলে নিজ নিজ এলাকায় অভূতপূর্ব উন্নয়ন করা সম্ভব হবে। সমাজের সকল স্তরেসহ নিজ দলের এমনকি সরকারের সকল পর্যায়ে দুর্নীতি নির্মূল করে সুশাসন প্রতিষ্ঠাই শেখ হাসিনার লক্ষ্য এবং উদ্দেশ্য। 

রবিবার মেলান্দহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। 

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাঠে আয়োজিত যৌথ কর্মী সমাবেশে মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জিন্নাহ, পৌর মেয়র মো: শফিক জাহেদী রবিন, পৌর আওয়ামী লীগের সভাপতি মো: আসাদুল্লাহ ফারাজী প্রমুখ।  

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর