শিরোনাম
প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ১৫:৪১
আপডেট : ২৫ জানুয়ারি, ২০২১ ১৬:৪০
প্রিন্ট করুন printer

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন এবং একটি তেলবাহি লরি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেছে। 
 
ঘন কুয়াশার মাঝেই আজ সোমবার সকাল ৯টার দিকে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়ক দিয়ে নিজবাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে শ্বশুর বাড়ি যাওয়ার পথে বীরগঞ্জের ২৫ মাইল নামক স্থানে আজিজার রহমান (৪২) নামে একজন সড়ক দুঘটনায় নিহত হয়।
 
অপরদিকে, একই সময়ে দিনাজপুর-সৈয়দপুর মহাসড়কের চম্পাতলি এলাকায় একটি তেলবাহি লরি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।
 
অন্যদিকে, সোমবার দুপুর আড়াইটার দিকে হাকিমপুর উপজেলার হিলি-দলারদরগা রাস্তার বোয়ালদাড় এলাকায় পিকআপের ধাক্কায় অজ্ঞাতনামা দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। 
 
নিহত আজিজার রহমান(৪২) বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউপির এলায়গা এলাকার মনছুর আলী ছেলে এবং অপর নিহত দুই মোটরসাইকেল আরোহীর পরিচয় পাওয়া যায়নি বলে পুলিশ জানায়।  
 
বীরগঞ্জের ভোগনগর চেয়ারম্যানের বদিউজ্জামান পান্না বলেন, ভোরে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে নিহত আজিজার রহমান মাহানপুর এলাকায় শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। পথে দিনাজপুর-ঠাকুরগাও মহাসড়কের ২৫ মাইল এলাকায় অজ্ঞাত একটি পরিবহন তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।
 
স্থানীয় চেয়ারম্যানের বরাত দিয়ে বীরগঞ্জ থানার এসআই আকবর হোসেন বলেন, সকালে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃত্যু ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে কোন গাড়ির চাপায় সে নিহত হয়েছেন সেই বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।
 
দশমাইল হাইওয়ে থানার উপ-পরিদর্শক ইসরাফিল হোসেন বলেন, ঘন কুয়াশার কারণে চম্পাতলি এলাকায় উল্টে যাওয়া তেলবাহি লড়িটি উদ্ধারের কাজ চলছে। তবে এ ঘটনায় কোন হতাহত হয়নি।
 
তিনি বলেন, ডিজেলবাহি লরি উল্টে যাওয়া সেখান থেকে বেশ কিছু তেল পড়ে যায়। পরে স্থানীয় ব্যক্তিরা সেই তেল নিতে হুড়াহুড়ি করেন।
 
দশমাইল হাইওয়ে থানার ওসি ইয়ামিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘন কুয়াশার কারণেই সড়ক দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। 
 
এদিকে, হাকিমপুর থানার তদন্ত ওসি মোস্তাফিজার রহমান বলেন, স্থানীয় মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। পিকআপকে জব্দ করা এবং নিহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। পরিচয় পেলে দুইজনের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের হাতে হস্তান্তর করা হবে।
 
তিনি আরও জানান, হিলি বাজার থেকে মোটরসাইকেলে পার্টস নিয়ে বোয়ালদাড় হয়ে দলারদরগার দিকে যাচ্ছিল ওই দুই যুবক। এসময় তারা বোয়ালদাড়ের বিশাপাড়া নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ধাক্কা দেয় এবং ঘটনাস্থলেই দু'জনের মৃত্যু হয়।
 
 
 
বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর