শিরোনাম
প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ২০:২৮
আপডেট : ২৭ জানুয়ারি, ২০২১ ২০:২৯
প্রিন্ট করুন printer

রূপগঞ্জে সবজি বিক্রেতার আড়াই লাখ টাকা ছিনতাই

রূপগঞ্জ প্রতিনিধি:

রূপগঞ্জে সবজি বিক্রেতার আড়াই লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জের রূপগঞ্জের এশিয়ান বাইপাস সড়কে ইজিবাইকের গতিরোধ করে ৭ সবজি বিক্রেতার আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়েছে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। এ সময় ইজিবাইক চালকসহ এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে আহত করে তারা। 

বুধবার ভোরে এশিয়ান বাইপাস সড়কের কুশাবো এলাকায় এই ঘটনা ঘটে।

সবজি বিক্রেতা ফয়সাল আহমেদ জানান, তিনিসহ ৭ সবজি বিক্রেতা উপজেলার পিতলগঞ্জ এলাকার বাসিন্দা। তারা প্রতিদিন গাউছিয়া পাইকারী সবজি বাজার থেকে মালামাল কিনে এনে স্থানীয় কাঞ্চন বাজারে বিক্রি করেন। প্রতিদিনের মতো তিনিসহ ৭ সবজি ব্যবসায়ী একটি ইজিবাইক নিয়ে সবজি কেনার উদ্দেশ্যে কাঞ্চন থেকে এশিয়ান বাইপাস সড়ক দিয়ে গাউছিয়া যেতে থাকেন। গাড়িটি উপজেলার কুশাবো এলাকায় যাওয়ার পর একটি পিকআপ ভ্যান দিয়ে ৫/৬ ছিনতাইকারী তাদের ইজিবাইকের গতিরোধ করে। ছিনতাইকারীরা ছুরি ও পিস্তল বের করে সকলকে জিম্মি করে সাথে থাকা টাকা পয়সা দিয়ে দিতে বলে। 

এসময় এক ব্যবসায়ী জসিম টাকা নেই জানালে ক্ষিপ্ত হয়ে ছিনতাইকারীরা তাকে এবং ইজিবাইক চালক সিদ্দিককে ছুরিকাঘাত করে আতংক তৈরী করে। এতে ঘাবড়ে গিয়ে ৭ ব্যবসায়ীর সাথে থাকা নগদ ২ লাখ ৩৫ হাজার টাকা এবং ৫ টি মোবাইল সেট তাদের হাতে তুলে দেয়। পরে গাড়িটি দ্রুত গতিতে রাজধানীর দিকে পালিয়ে যায়। আহত দুজনকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ভুলতা পুলিশ ফাড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) নাজিমউদ্দিন মজুমদার বলেন, এ ব্যাপারে এখনো কোন অভিযোগ কেউ দায়ের করেননি। অভিযোগের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এছাড়া বাইপাস সড়ক ও মহাসড়কে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর